১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

কিশোরীর সঙ্গে সঙ্গম, অভিযুক্ত ভারতীয় বংশোদ্ভূত যুবক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 13, 2017 1:14 pm|    Updated: September 19, 2019 3:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের থেকে কমবয়সি মেয়ের সঙ্গে সঙ্গম। তারপর কথা দিয়েও টাকা না দেওয়ার অভিযোগে হাজতে যেতে হল হরি কুমার আনপালাগান নামে বছর পঁচিশের এক ভারতীয় বংশোদ্ভুত যুবককে। ঘটনাটি ঘটেছে সিঙ্গাপুরে। দোষী সাব্যস্ত হওয়ায় হরিকে ১০ মাসের জেলের সাজা শুনিয়েছে সে দেশের একটি আদালত।

[ম্যাসাজ পার্লারের আড়ালে মধুচক্রের রমরমা ব্যবসা, ধৃত ৬]

মূল ঘটনাটি ঘটেছিল গত বছর মেয়ে মাসে। ১৪ বছরের নাবালিকা মেয়েটি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিল, কেউ যদি তাকে একটি নতুন ফোন কেনার জন্য ৭০ সিঙ্গাপুর ডলার দেয়, তাহলে সে যা করতে বলবে মেয়েটি তাই করবে। এরপরই এগিয়ে আসে হরি। ব্যক্তিগতভাবে মেয়েটিকে টেক্সট করে জানায়, সে সাহায্য করতে রাজি। এরপরই মেয়েটি হরির সঙ্গে সঙ্গমে রাজি হয়। বদলে তার কাছ থেকে সে ফোন কেনার জন্য টাকাটি নেবে। ওই সময় নিজের আসল বয়স লুকিয়ে যায় মেয়েটি। জানায়, তার বয়স ১৬। যদিও সিঙ্গাপুরের নিয়মানুযায়ী ১৮ বছরের কম কারওর সঙ্গে সঙ্গম করা পুরোপুরি বেআইনি, তা সত্ত্বেও রাজি হয় হরি। কিন্তু সঙ্গমের পরই সেখান থেকে পালিয়ে যায় ভারতীয় বংশোদ্ভুত যুবক।

[রাম সেতু কি মানুষেরই তৈরি? নয়া ছবি ঘিরে বাড়ছে জল্পনা]

ঘটনার কথা প্রকাশ্যে আসে, যখন মেয়েটির স্কুল কর্তৃপক্ষের নজরে আসতেই ঘটনার কথা প্রকাশ্যে আসে। তাঁরা তখন সমস্ত বিবরণ পুলিশকে জানায়। এরপর পুলিশ হরি-সহ আরও দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে। যদিও প্রাথমিকভাবে নিজের দোষ স্বীকার করেনি সে। জানিয়েছিল, সে মেয়েটির সঙ্গে সঙ্গম করেনি। কেবল তাকে সাহায্য করতে চেয়েছিল। পরবর্তীকালে অবশ্য দোষ প্রমাণিত হয়। এরপর ১৮ বছরের কম বয়সি মেয়ের সঙ্গে সঙ্গম করার জন্য এবং পরে তাকে ঠকানোর জন্য তিনদিনের শুনানির পর হরিকে দশমাসের সাজা শোনায় আদালত। রায় ঘোষণার সময় এই কাজের জন্য ওই যুবককে তীব্র ভর্ৎসনাও করে আদালত। জানা গিয়েছে, অপর দুই অভিযুক্তর বিরুদ্ধেও কড়া পদক্ষেপ করত চলেছে আদালত। নির্দেশ দেওয়া হয়েছে তদন্তেরও।

[বিস্ফোরণের আগে ফেসবুকে ট্রাম্পকে হুমকি দিয়েছিল আকায়েদ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement