১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অপরিষ্কার জেলের বাথরুম, অভিযোগ জানিয়ে টুইটারে সরব নওয়াজ পুত্র

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 15, 2018 5:03 pm|    Updated: July 15, 2018 5:03 pm

Bathroom

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা নওয়াজ শরিফ জেলে গিয়েছেন মাত্র ২৪ ঘণ্টা পেরিয়েছে। আর এর মধ্যেই টুইটারে জেলের বাথরুম নিয়ে অভিযোগ জানালেন ছেলে হুসেন। তাঁর অভিযোগ, রাওয়ালপিন্ডির আদিয়ালা জেলে নওয়াজকে নিম্নমানের সুবিধা দেওয়া হয়েছে। এমনকী, তাঁর বাথরুমটাও নাকি পরিষ্কার নয়।

টুইটারে এই নিয়ে তিনি একটি পোস্ট করেছেন। লিখেছেন, নওয়াজ শরিফকে ঘুমানোর জন্য কোনও বিছানা দেওয়া হয়নি। বাথরুমটাও খুব অপরিষ্কার। যেন বহুযুগ ধরে সেটি পরিষ্কার করা হয়নি। তিনি এও অভিযোগ তুলেছেন, কোনও জনপ্রতিনিধির জন্য পাকিস্তানের জেলে কোনও বিশেষ জায়গা নেই। কিন্তু মৌলিক কিছু অধিকার তো রয়েছে।

নওয়াজ শরিফ আদিয়ালা জেলে যাওয়ার পর তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তাঁর আইনজীবীরা। তাঁরা জানিয়েছেন, তাঁদের মাত্র পাঁচ মিনিট দেখা করতে দেওয়া হয়েছে। শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র তো দূরের কথা, ঘুমানোর জন্য কোনও বিছানারও বন্দোবস্ত নেই। শরিফের সঙ্গে যখন আইনজীবীরা কথা বলছিলেন, একজন সিনিয়র পুলিশ অফিসার সবসময়ই উপস্থিত ছিলেন।

রোহিঙ্গা প্রত্যাবর্তনে সহযোগিতা করবে ভারত, বাংলাদেশকে আশ্বাস রাজনাথের ]

নওয়াজ শরিফকে বি ক্লাস জেলে রাখা হয়েছে বলে খবর। এই ক্লাসের বন্দিরা অন্য বন্দিদের থেকে বেশি সুবিধা ভোগ করে। এমনকী তাদের জন্য শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র ও টেলিভিশনেরও বন্দোবস্ত থাকে। শরিফের মেয়ে মরিয়মকেও আদিয়ালা জেলের মহিলা বিভাগে রাখার সিদ্ধান্ত হয়েছে। যদিও বর্তমানে সিহালার রেস্ট হাউজে রয়েছেন মরিয়াম। তাঁকে জেলে যে সুবিধাগুলি দেওয়ার কথা ঘোষণা করা হয়েছিল, তা তিনি নিজেই নিতে চাননি বলে জানা গিয়েছে।

শুক্রবার ন’টা নাগাদ লাহোর নামতেই গ্রেপ্তার হন নওয়াজ শরিফ ও তাঁর কন্যা মরিয়ম। বিভিন্ন পাক সংবাদমাধ্যম অবশ্য আগেই দাবি করেছিল, আবু ধাবিতে নওয়াজ ও তাঁর মেয়েকে আগেই গ্রেপ্তার করা হয়েছে। উল্লেখ্য, নওয়াজ শরিফের ১০ বছরের কারাবাসের নির্দেশ দিয়েছে আদালত। মরিয়ামকে আট বছর জেলে কাটাতে হবে।

গ্রেপ্তারের পর আদিয়ালা জেলে নওয়াজ, মেয়েকে পাঠানো হল গেস্ট হাউসে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে