৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

যুবকের গোপনাঙ্গে ঢুকল বোমা, চিকিৎসার আগে বম্ব স্কোয়াড ডাকলেন চিকিৎসকেরা

Published by: Paramita Paul |    Posted: December 4, 2021 7:06 pm|    Updated: December 4, 2021 7:06 pm

Bomb squad race to Britain Hospital after patient arrives with WW2 artillery shell stuck up his private parts | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোগীর অস্ত্রোপচারের আগে ডাকতে হল সেনা (Army)। এল বম্ব স্কোয়াডও। তার পর শুরু হল জটিল অস্ত্রোপচার। কিন্তু কেন? হাসপাতালে কেন এল বম্ব স্কোয়াড? উত্তরটা পেলে চমকে উঠবেন।

দিন কয়েক আগে গোপনাঙ্গে (Private Parts) প্রচণ্ড যন্ত্রণা নিয়ে এক যুবক হাজির হয়েছিলেন গ্ললেস্টারশায়ার রয়্যাল হাসপাতাল। চিকিৎসকদের জানিয়েছিলেন, তাঁর গোপনাঙ্গে বোমা ঢুকে গিয়েছে। প্রথমে বিশ্বাস না করলেও পরে পরীক্ষা-নিরীক্ষা করে তাঁর দাবিকে সত্য বলে মেনে নেন চিকিৎসকেরা। কিন্তু তখনই অস্ত্রোপচার সম্ভব ছিল না। কারণ, যুবকের গোপনাঙ্গে ফেটে যেতে পারত বোমাটি। তাই আর ঝুঁকি নেননি চিকিৎসকেরা। সোজা খবর দেন ব্রিটেনের (Britain) বম্ব স্কোয়াডে।

[আরও পড়ুন: কোভিড সারলেও শেষরক্ষা হল না, প্রয়াত প্রবীণ সাংবাদিক বিনোদ দুয়া]

খবর পেয়ে হাসপাতালে ছুটে আসে সেনার বিশেষ বাহিনী। আসে বম্ব স্কোয়াডও। তারা জানান, দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কার একটি বোমার সূচালো অংশ যুবকের গোপনাঙ্গে ঢুকে গিয়েছে। তবে সেই বোমা বিস্ফোরণের সম্ভাবনা নেই। কারণ, বোমাটি দ্বিতীয় বিশ্বযুদ্ধের আমলের। ফলে বহুদিন আগেই বোমার কার্যক্ষমতা নষ্ট হয়ে গিয়েছে। কিন্তু কীভাবে এমন ঘটনা ঘটালেন ওই যুবক?

Bomb
এই সেই বোমার অংশ।

[আরও পড়ুন: বন্ধু হঠাৎ হোয়াটসঅ্যাপে টাকা চাইছে? সাবধান, নিমেষেই নিঃস্ব হতে পারেন আপনি]

চিকিৎসকদের ওই যুবক জানিয়েছেন, বিভিন্ন দুষ্প্রাপ্য সমরাস্ত্র সংগ্রহ করা তাঁর শখ। সেখানেই ছিল ওই বোমাটি। ঘর পরিষ্কার করার সময় বিস্ফোরকটি আলাদা করে রেখেছিলেন। পা পিছলে সেই বোমার উপরই পরে যান তিনি। সঙ্গে সঙ্গে বোমার ছুঁচলো অংশটি তাঁর গোপনাঙ্গে ঢুকে যায়। পরে অস্ত্রোপচার করে সেই বোমার অংশ বের করে আনেন চিকিৎসকেরা। তবে তাঁদের কথায়, চিকিৎসক হিসেবে দীর্ঘ পেশাগত জীবনে এধরনের ঘটনা আগে দেখেননি। তবে অস্ত্রোপচারের পর ভালই আছেন ওই যুবক।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে