৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গর্ভপাত হওয়ার পর ফের মা হচ্ছেন ক্যারি, উচ্ছ্বসিত ব্রিটেনের প্রধানমন্ত্রী Boris Johnson

Published by: Sulaya Singha |    Posted: July 31, 2021 10:04 pm|    Updated: July 31, 2021 10:04 pm

Boris Johnson and Carrie Johnson are expecting second child | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাস খানেক আগেই গর্ভপাত হয়েছিল স্ত্রী ক্যারি সায়মন্ডসের (Carrie Symonds)। মন ভেঙেছিল ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসনের। তবে ফের জনসন পরিবারে এল সুখবর। দ্বিতীয়বার মা হতে চলেছেন ক্যারি।

ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েই সংসারে নতুন অতিথি আসার কথা জানিয়ে দিলেন ক্যারি। লিখেছেন, বড়দিনেই ‘রেনবো বেবি’ আসার অপেক্ষায় রয়েছেন। এরপরই লেখেন, আরও একবার অন্তঃসত্ত্বা হয়ে দারুণ লাগছে। একইসঙ্গে আবার একটু নার্ভাসও অনুভব করছেন। কী এই রেনরো বেবির অর্থ? সাধারণত গর্ভপাত হওয়ার পর কিংবা সন্তান জন্মানোর আগেই তার মৃত্যু হলে পরের সন্তানকে এই ভাষায় ব্যাখ্যা করা হয়। তাই বড়দিনেই যে ফের বাবা-মা হতে চলেছেন বরিস ও ক্যারি, তা নিয়ে আর কোনও সন্দেহ নেই।

উল্লেখ্য, গত মে মাসে নোভেল করোনা ভাইরাসের দাপটের মাঝেই একেবারে সাদামাটাভাবে বাগদত্তার সঙ্গে বিয়ে সেরেছিলেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন (Boris Johnson)। ওয়েস্টমিনস্টার ক্যাথিড্রালে নয়া ইনিংস শুরু করেন বরিস জনসন। তার আগেই অবশ্য প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন ক্যারি।

[আরও পড়ুন: ‘ছেলেদের ভুলের জন্য মেয়েদেরই দোষারোপ করা হয়’, কুন্দ্রা কাণ্ডে Shilpa’র পাশে Richa Chadha]

২০১৯ সালে প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই ডাউনিং স্ট্রিটে একসঙ্গেই থাকেন ৫৬ বছরের বরিস এবং ক্যারি। গত বছরই বাগদানের কথা ঘোষণা করেছিলেন তাঁরা। তখনই জানিয়েছিলেন, শীঘ্রই মা হতে চলেছেন ক্যারি। গত বছর এপ্রিলে ছেলে উইলফ্রেডের জন্ম দেন তিনি। এরপর শোনা গিয়েছিল, অতিমারী পরিস্থিতি কাটলে একেবারে ২০২২ সালের জুলাইয়ে বিয়ে করবেন তাঁরা। কিন্তু গত মে-তে দেখা যায়, ক্যারির হাত ধরে নতুন জীবনে পা রাখলেন বরিস জনসন। এবার দ্বিতীয় সন্তান আসতে চলেছে তাঁদের সংসারে। উল্লেখ্য, এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে বরিসের। তাঁর ক’টি সন্তান, তা প্রকাশ্যে বলতে চান না তিনি।

[আরও পড়ুন: চিনে ফের চোখ রাঙাচ্ছে Coronavirus! বেজিং-সহ ১৫ শহরে হু হু করে বাড়ছে সংক্রমণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×