BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফাস্টফুডের দোকানের ভিতরই উদ্দাম যৌনক্রিয়া যুগলের, তারপর…

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 18, 2017 3:17 pm|    Updated: September 26, 2019 6:31 pm

British couple got intimate, caught in camera

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তাহান্তের ডমিনোজ। ক্রেতাদের আনাগোনা লেগেই রয়েছে। কর্মীরাও ব্যস্ত অর্ডার দিতে-নিতে। এমন প্রকাশ্য স্থানেই যৌনতায় মেতে উঠেছে যুগল। অল্পক্ষণের জন্য নয় প্রায় আঠেরো মিনিট ধরে চলেছে তাঁদের এই রতিক্রিয়া। বাইরের পৃথিবী সম্পর্কে যেন কোনও হুঁশই নেই। নিজেদের মধ্যেই মগ্ন। ঘটনাটি ঘটেছে ব্রিটেনের এক জনপ্রিয় ডমিনোজ-এর স্টোরে। আর এক স্টোরকিপারের মাধ্যমেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সিসিটিভি ফুটেজে ধরা পড়া এই দৃশ্যগুলি।

[কাছে এসে ঠিক কী চান পুরুষরা? ফাঁস করলেন যৌনকর্মী]

জানা যায়, প্রকাশ্যে যৌনক্রিয়ায় মেতে ওঠা এই যুগলের নাম ড্যানিয়েলা হির্সট ও ক্রেগ স্মিথ। প্রেমিক ক্রেগের জন্মদিন সেলিব্রেট করতেই ডমিনোজ-এ গিয়েছিলেন ড্যানিয়েলা। সেখানে পিজ্জার অর্ডারও দেন তাঁরা। কাউন্টারে থাকা কর্মী সেই অর্ডারের ব্যবস্থা করতে গেলেই যৌনক্রিয়ায় মেতে ওঠেন দু’জনে। বাদ যায়নি মুখমেহনও। কিন্তু তখন তাঁরা আঁচ করতে পারেননি যে পুরো ঘটনা সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। পরে এক কর্মীর মাধ্যমে তা ভাইরাল হলে গ্রেপ্তার করা হয় ড্যানিয়েলা ও ক্রেগকে।

[যোগ ব্যায়ামের নগ্ন ছবি পোস্ট করে কী বার্তা দিচ্ছেন এই মহিলারা?]

শোনা গিয়েছে, নর্থ ইয়র্কশায়ার পুলিশের জিজ্ঞাসাবাদের সময় তাঁদেরই ভিডিও দেখানো হয় তাঁদের। নিজেদের এই কাণ্ড দেখে নাকি ভেঙে পড়েন ড্যানিয়েলা। আফশোসের শেষ ছিল না তাঁর। তবুও প্রকাশ্যে অশ্লীলতার দায়ে কাঠগড়ায় দাঁড়াতে হয় তাঁদের। অনেক অনুনয়-বিনয় করে এ যাত্রায় হাজতবাস থেকে নিস্তার মিলেছে। কিন্তু ম্যাজিস্ট্রেটের নির্দেশ, আগামী ছয় মাস নজর রাখা হবে এই যুগলের উপর। রাত সাতটা থেকে সকাল সাতটা পর্যন্ত নিজেদের বাড়ির মধ্যেই থাকতে হবে তাঁদের। বাইরে বের হতে পারবেন না। এমন কিছু সামাজিক দায়িত্ব পালন করতে হবে যাতে মানুষের উপকার হয়। আর এমন ঘটনা যে ভবিষ্যতে তাঁরা ঘটাবেন না, তা অবশ্যই লিখিত দিতে হবে পুলিশের কাছে।

[যোনি পরিষ্কারে শশার ব্যবহার! বিপদ ডেকে আনছেন না তো?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে