BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ক্যালিফোর্নিয়ায় বন্দুকবাজের হামলা, নিহত শিশু-সহ চার

Published by: Paramita Paul |    Posted: April 1, 2021 11:01 am|    Updated: April 1, 2021 12:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যালিফোর্নিয়ায় (California) এলোপাথারি গুলি। ঘটনাস্থলে ইতিমধ্যে চার জনের মৃত্যু হয়েছে। আহত বহু। পুলিশের পালটা গুলিতে বন্দুকবাজও জখম হয়েছে বলে খবর। 

বুধবার রাতে ঘটনাটি ঘটেছে লস অ্যাঞ্জেলসের অরেঞ্জ এলাকায়। আচমকাই একটি দোতলা বাড়ি থেকে গুলির শব্দ শোনা যায়। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, এক বন্দুকবাজ ওই বাড়িটিতে ঢুকে এলোপাথারি গুলি চালাতে শুরু করে দেয়।অতর্কিত হামলায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন অনেকে। রক্তে ভেসে যায় গোটা এলাকা। খবর পেয়ে ছুটে আসেন পুলিশ কর্মীরা। তাঁরা প্রথমে বন্দুকবাজকে আত্মসমর্পন করতে নির্দেশ দেন। কিন্তু বন্দুকবাজ তাঁদের নির্দেশ মানেনি। ফলে গুলি চালায় পুলিশ। পুলিশের গুলিতে জখম হয়েছে বন্দুকবাজ। 

[আরও পড়ুন : ভারতে বহু ক্ষেত্রে মানবাধিকার লঙ্ঘিত হলেও কাশ্মীরে পরিস্থিতির উন্নতি, দাবি মার্কিন রিপোর্টের]

স্থানীয় হাসপাতাল সূত্রে খবর, গুরুতর জখম অবস্থায় কয়েকজনকে হাসপাতালে আনা হয়েছিল। তাঁদের মধ্যে এক শিশু-সহ মোট চারজনের মৃত্যু হয়েছে। সাতজন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

প্রসঙ্গত, ২৩ তারিখ কলোরাডোর একটি দোকানে হামলা চালায় এক বন্দুকবাজ। হামলাকারীর এলোপাথারি গুলিবর্ষণে এক পুলিশকর্মী-সহ মৃত্যু হয়েছে অন্তত ১০ জনের। স্থানীয় পুলিশকর্তা ক্যারি ইয়ামাগুচি জানিয়েছিলেন, সোমবার উত্তর কলোরাডোর বোলডার শহরের ‘কিং স্কুপার্স’ নামের একটি দোকানে হামলা চালায় এক বন্দুকবাজ। গুলির আঘাতে মৃত্যু হয়েছে অন্তত ১০ জনের। এর মধ্যে এক পুলিশকর্মীও রয়েছেন। 

[আরও পড়ুন : বাড়িতেই সন্তানের জন্ম দেবেন মেগান! প্রথমবার আমেরিকায় ভূমিষ্ঠ হবে ব্রিটিশ ‘রাজকন্যা’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement