BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

OMG! মোবাইল হারিয়ে ভরা প্রেক্ষাগৃহে গুলি চালাল যুবক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 28, 2017 1:03 pm|    Updated: October 2, 2019 5:24 pm

cellphone goes missing, Gunman fires at theatre patrons

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোবাইলে কথা বলতে বলতে রাস্তা বা রেললাইনে পেরোনোর প্রবণতা বাড়ছে। চরম অসতর্কতায় ঘটছে প্রাণহানিও। মোবাইলের প্রতি মানুষের আসক্তি বা নির্ভরতা যে কতখানি, এই ঘটনাই তার প্রমাণ। আসক্তি এতটাই, যে মোবাইল খুঁজে না পেয়ে ভরা প্রেক্ষাগৃহে এলোপাথারি গুলি চালাতেও দ্বিধা করল না এক যুবক। দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে এই ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আটজন।

[ইংল্যান্ডে ভয়াবহ পথ দুর্ঘটনা, আটজন ভারতীয়র মৃত্যু]

জোহানেসবার্গ লাগোয়া ছোট্ট জনপদ হিলব্রো। রবিবার সন্ধ্যায় সেখানকারই এক প্রেক্ষাগৃহে নাটক হচ্ছিল। কানায় কানায় ভরতি প্রেক্ষাগৃহ। আচমকাই প্রেক্ষাগৃহে গুলির শব্দ! কিছু বুঝে ওঠার আগেই মাটিতে লুঠিয়ে পড়লেন একজন। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির। আহত হন আটজন। ঘটনায় দর্শকদের মধ্যে তুমুল আতঙ্ক ছড়িয়ে পড়ে। প্রেক্ষাগৃহ থেকে বেরনোর জন্য হুড়োহুড়ি পড়ে যায়। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, প্রেক্ষাগৃহে ভিতরে ভিড়ের মধ্যে এক যুবক মোবাইল ফোন হারিয়ে ফেলে। মঞ্চে ওঠে মাইক কেড়ে নিয়ে ওই যুবক বলতে থাকে, যিনিই মোবাইলটি নিয়ে থাকুন না কেন, তাঁকে মোবাইলটি ফিরিয়ে দিতে হবে। কিন্তু, শেষপর্যন্ত মোবাইল না পেয়ে আচমকাই ভরা প্রেক্ষাগৃহে ভিতরে এলোপাথারি গুলি চালাতে শুরু করে ওই যুবক। একসময় ঘটনাস্থল থেকে পালিয়েও যায় ওই যুবক।

[বউ বদলে দিব্যি সুখে ঘর করছে দুই যুবক]

ঘটনায় অভিযুক্ত ওই যুবককে খুঁজছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের ধারনা, ভরা প্রেক্ষাগৃহে ওই যুবকের মোবাইলটি সম্ভবত চুরি হয়ে গিয়েছিল। তাতেই ক্ষিপ্ত হয়ে এই কাণ্ড ঘটিয়েছে সে। এমনকী, গুলি চালানোর পর প্রেক্ষাগৃহ থেকে পায়ে হেঁটেই ওই যুবক চলে যায় বলে দাবি করেছেন তদন্তকারী।

[বড় একা লাগে! মুরগিকেই অপত্যস্নেহে বুকে জড়াচ্ছে এই বাঁদর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে