BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

টোল বুথে দাঁড়িয়ে থাকা গাড়িতে লাগাতার ট্রাকের ধাক্কা, পালালেন কর্মীরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 4, 2018 6:12 pm|    Updated: March 4, 2018 6:12 pm

China: Scary footage of an out-of-control truck slamming into a car at a toll booth

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টোল প্লাজার মধ্যে দুর্ঘটনা। টোল বুথে কর দিচ্ছিলেন গাড়ির চালক। এমতাবস্থায় পিছন থেকে লাল রঙের একটি ট্রাক গাড়িটিকে সজোরে ধাক্কা মারে। এক ধাক্কায় গাড়িটিকে সোজা বুথের গায়ে আছড়ে ফেলে। তবে ধাক্কা দিয়েই ট্রাকটি থেমে যায়নি। বারবার গাড়িটিকে ঠেলতে থাকে। গত বৃহস্পতিবার হাড়হিম করা ঘটনাটি ঘটেছে চিনের জিনচুয়ান প্রদেশে। সংশ্লিষ্ট টোল বুথের সিসিটিভিতে গোটা ঘটনাই বন্দি হয়েছে।

[বাংলাদেশের সঙ্গে ঐতিহাসিক অসামরিক পরমাণু চুক্তি স্বাক্ষর ভারতের]

জানা গিয়েছে, ট্রাকের ধাক্কায় গাড়িটি দুমড়ে মুচড়ে গেলেও বড়মাপের দুঃখজনক কিছু ঘটেনি। গাড়িতে থাকা চালক ও আরোহীকে উদ্ধার করা হয়েছে। এই দুর্ঘটনায় দুজনই কমবেশি আহত হয়েছেন। তবে কারওর আঘাতই গুরুতর নয়। ট্রাকটি ব্রেক ফেল করাতেই ঘটেছে বিপত্তি। টোল বুথে গাড়িটি বার বার ধাক্কা মারতেই কর্মীরা প্রাণভয়ে বেরিয়ে আসেন। সেখান থেকেই পুলিশে খবর দেওয়া হয়। অনেক কষ্টে ব্রেকফেল করা ট্রাকটিকে থামানো হয়। তারপরই গাড়ি থেকে দুজনকে বের করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিকে পরের পর ধাক্কায় বেসামাল গাড়ি। পিছনে ট্রাক আর সামনে টোল বুথ। ধাক্কা ও পরবর্তী ধাক্কায় গাড়িটি পুরোপুরি ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়ির ধাক্কায় ভেঙেছে টোল বুথের কাচ, ক্যাবিনেট ও আনুষঙ্গিক যন্ত্রপাতি।

৪৪ মিনিটের ভিডিওটিতে দেখা যাচ্ছে, কালো রঙের গাড়ির চালক টোল বুথে কর মেটাচ্ছেন। আচমকাই দ্রুত বেগে ছুটে আসা ট্রাকটি গাড়িটিকে ধাক্কা মেরে ঠেলে নিয়ে যাচ্ছে। এক ঠেলায় টোল বুথের দেওয়াল। এরপর বার বার ধাক্কা। একটা সময় প্রাণ ভয়ে টোল বুথ বেরিয়ে যাচ্ছে কর্মীরা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হয়েছে।

[নার্সের ভুল, অপারেশন থিয়েটারে সুস্থ রোগীর মস্তিষ্কে ক্লট খুঁজলেন চিকিৎসকরা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে