BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অন্তর্বাস যত বড় মিলবে তত ছাড়, অবাক অফার রেস্তরাঁয়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 9, 2017 6:47 am|    Updated: August 9, 2017 6:47 am

Chinese restaurant offers discounts as per women’s bra size

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৫ ডিসকাউন্ট মিলবে নাকি ৫০। তা ঠিক করে দেবে অন্তর্বাসের কাপ সাইজই। অবাক লাগলেও এটাই সত্যি। চিনা এক রেস্তরাঁর এরকম অফারই সাড়া ফেলেছে গোটা দুনিয়ায়।

তোয়ালে না অন্তর্বাস! নয়া ফ্যাশনে তোলপাড় নেটদুনিয়া ]

ছাড় দিয়ে ক্রেতা বা গ্রাহক টানতে অদ্ভুত আইডিয়ার দ্বারস্থ হয় বিভিন্ন সংস্থা। তবে সবাইকে বোধহয় ছাপিয়ে গেল এই চিনা রেস্তরাঁ। রীতিমতো হোর্ডিং টাঙিয়ে এই ঘোষণা করা হয়েছে সেখানে। যেখানে কার্টুনে অন্তর্বাস পরিহিতা বেশ কয়েকজন মহিলার ছবি আছে। আর তার ঠিক পাশেই আছে কাপ সাইজ অনুযায়ী ডিসকাউন্টের হারের ফিরিস্তিও। দেখে তাজ্জব অনেকে। কী করে অন্তর্বাসের আকার অনুযায়ী কেউ কম বা বেশি ছাড় পেতে পারেন, সে যুক্তি অনেকেরই মাথায় ঢুকছে না। নেটদুনিয়ায় ছবি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে শোরগোলও পড়েছে। তাতে অবশ্য হেলদোল নেই রেস্তরাঁ কর্তৃপক্ষের। তাদের তরফে জানানো হচ্ছে, এতে রেস্তরাঁর বিক্রি বেড়েছে বই কমেনি। তাদের দাবি, অনেকে এ নিয়ে আলোচনা করছেন, আপত্তিও জানাচ্ছেন। কিন্তু মহিলাদের নাকি কোনও সমস্যাই হচ্ছে না। বহু তরুণী এসেই নির্দ্বিধায় তাঁদের অন্তর্বাসের কাপ সাইজ জানাচ্ছেন। কোনও লুকোছাপার ধার ধারছেন না তাঁরা, এমনকী কোনও ছুৎমার্গও নেই।

_2c7280c6-7c3c-11e7-ba32-a280bea68af6 (1)

যদিও এ সাফাইয়ের পরেও স্থানীয়দের বিক্ষোভ কমেনি। কেউ কেউ অশ্লীলতার অভিযোগ তুলেছিলেন। কেউ আবার জানিয়েছিলেন, এতে তো আদতে মহিলাদের মধ্যেই বিভেদ তৈরি করছে। একের পর এক অভিযোগের ভিত্তিতে আপাতত সরিয়ে দেওয়া হয়েছে হোর্ডিংটি। এর আগেও এক চিনা রেস্তরাঁ এরকম বিতর্কিত প্রমোশন পদ্ধতি সামনে এনেছিল। সেখানে যে যত সুন্দরী তাকে তত ছাড় দেওয়া হত। বিচারের জন্য প্লাস্টিক সার্জারি ক্লিনিকের এক প্রতিনিধিকে রাখা হয়েছিল রেস্তরাঁয়। তারপর এবার খবরে এই কাপ সাইজ প্রমোশন। নেটদুনিয়ায় এ ছবি দেখে অনেকেই মুচকি হেসে বলছেন, এসব চিনেই সম্ভব।

কৃষ্ণাঙ্গ যুবকের প্রেমে ধনকুবের বাবার কোটি টাকার সম্পত্তি ছাড়লেন ইনি  ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে