Advertisement
Advertisement
Donald Trump

ভ্যালেন্টাইনস ডে’তে স্ত্রীকে লেখা প্রেমপত্র থেকেও রোজগারের ‘ফন্দি’ ট্রাম্পের!

মেলানিয়াকে লেখা প্রেমপত্র প্রকাশ করে অনুগামীদের থেকে অর্থ সংগ্রহ করছেন ট্রাম্প।

Donald Trump uses valentine's day love letter for fund raiser | Sangbad Pratidin

ফাইল চিত্র।

Published by: Anwesha Adhikary
  • Posted:February 15, 2024 7:43 pm
  • Updated:February 15, 2024 7:43 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টাকা জোগাড় করতে কতরকম পথেই না হাঁটতে হয়। তবে নিঃসন্দেহে একেবার অন্যরকম ফন্দি আঁটলেন প্রাক্তন মার্কিন (USA) প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। ভ্যালেন্টাইনস ডে’তে প্রকাশ্যে আনলেন একটি বিশেষ চিঠি। স্ত্রী মেলানিয়া ট্রাম্পকে লেখা ভালোবাসায় ভরা চিঠি সকলের সামনে প্রকাশ করে তাঁর আবেদন, যদি মেলানিয়াকে ভালোবাসেন তাহলে অনুদান দিন।

জানা গিয়েছে, একটি ফান্ড রেজার উদ্যোগ নিয়েছেন রিপাবলিকান নেতা। সেই জন্যই নিজের অনুগামীদের জন্য বিশেষ ইমেল পাঠিয়েছেন। সেই ইমেল খুললেই দেখা যাচ্ছে মেলানিয়াকে লেখা প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের প্রেমপত্র। ভ্যালেন্টাইনস ডে’তে স্ত্রীকে ট্রাম্পের বার্তা, “প্রিয় মেলানিয়া, তোমাকে খুব ভালোবাসি। অপরাধী সাব্যস্ত হওয়া, গ্রেপ্তারি-সমস্ত কিছুর পরেও আমাকে ছেড়ে যাওনি। তুমি না থাকলে আজকের এই মানুষটা হতে পারতাম না। আমার কাছে তুমিই গোটা দুনিয়া।”

Advertisement

[আরও পড়ুন: পাক প্রধানমন্ত্রী হবেন কে? শাহবাজকে টেক্কা দিতে আয়ুব খানের নাতি হাতিয়ার ইমরানের]

ইমেলে এই চিঠির নিচেই রয়েছে ‘সেন্ড ইওর লাভ’। সেখানে ট্রাম্পের আবেদন, মেলানিয়াকে যাঁরা ভালোবাসেন তাঁরা অনুদান দিতে পারেন। নূন্যতম ২০ মার্কিন ডলার দেওয়ার ডাক দিয়েছেন ট্রাম্প। এছাড়াও যাঁরা তাঁকে সর্বকালের সেরা প্রেসিডেন্ট বলে মনে করেন তাঁদের জন্যও আলাদা করে অনুদানের ব্যবস্থা রাখা হয়েছে ওই ইমেলে।

Advertisement

ট্রাম্পের এই চিঠি দ্রুতই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। তবে অনেকেই প্রশ্ন তোলেন, এই চিঠি কি আদৌ কোনওদিন স্ত্রীকে পাঠিয়েছিলেন ট্রাম্প? নাকি কেবলই অর্থ সংগ্রহের কৌশল হিসাবে ভালোবাসায় ভরা চিঠিটা লেখা হয়েছিল? যেহেতু প্রেম দিবসেই প্রেমপত্র প্রকাশ্যে এনেছেন ট্রাম্প, তাতেই আরও বাড়ছে সংশয়।

[আরও পড়ুন: LAC বরাবর গ্রাম বানিয়ে বসতি স্থাপন চিনের! উদ্বিগ্ন নয়াদিল্লি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ