১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

জুয়া ‘খেলে’ গ্রেপ্তার গাধা, পাকিস্তানি পুলিশের কাণ্ডে হাসির রোল নেটদুনিয়ায়

Published by: Monishankar Choudhury |    Posted: June 10, 2020 9:16 pm|    Updated: June 10, 2020 9:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের মতো অরাজক দেশের জুড়ি মেলা ভার। শুধুমাত্র ধর্মকে অপমান করার অভিযোগে সে দেশে হত্যা করা হয়েছে এবং হচ্ছে বহু মানুষকে। কিন্তু সব কিছু ছাপিয়ে গিয়েছে এবারের ঘটনা। জুয়া খেলার অপরাধে সে দেশে এবার গ্রেপ্তার করা হয়েছে একটি গাধাকে।

[আরও পড়ুন: আমেরিকার ইতিহাসে প্রথম, বায়ুসেনার প্রধান হলেন এক কৃষ্ণাঙ্গ]

এহেন ঘটনায় রীতিমতো হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। অবাক লাগলেও বাস্তবে ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের রহিম ইয়ার খান শহরে। স্থানীয় পুলিশের দাবি, গাধাদের দৌড় করিয়ে জুয়া খেলছিল বেশ কয়েকজন ব্যক্তি। সেসময় অভিযান চালিয়ে তাদের হাতেনাতে ধরে ফেলে পুলিশ। ওই ঘটনায় আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের কাছ থেকে উদ্ধার হয়েছে প্রায় ১.২ লক্ষ টাকা। সেই সঙ্গে বাজেয়াপ্ত করা হয় গাধাটিকেও। তবে পুলিশের তরফে বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করা হয়নি।

পাকিস্তানের এক সাংবাদিক নায়লা ইনয়াত ধৃত গাধাটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই শোরগোল পড়ে গিয়েছে চারিদিকে। টুইটারে ওই সাংবাদিক লিখেছেন, ‘রহিম ইয়ার খান শহরে জুয়ার দৌড়ে অংশ নেওয়া জন্যে একটি গাধাকে গ্রেপ্তার করা হয়েছে। ৮ জন মানুষকেও আটক করা হয়েছে, সেই সঙ্গে উদ্ধার হয়েছে ১ লক্ষ ২০ হাজার টাকা।’ এই ঘটনত সংশ্লিষ্ট থানার এক পুলিশ আধিকারিক অবশ্য জানিয়েছেন, গাধাটিকে গ্রেপ্তার করা হয়েছে। কারণ বাকিদের সঙ্গে গাধাটির নামও অভিযোগপত্রে ছিল। থানার বাইরে গাধাটিকে আপাতত বেঁধে রাখা হয়েছে।

[আরও পড়ুন: ইমরানের জনপ্রিয়তায় ভাটা, ফের পাকিস্তানের রাশ ধরতে চলেছে ফৌজ!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement