BREAKING NEWS

১৫ চৈত্র  ১৪২৬  রবিবার ২৯ মার্চ ২০২০ 

Advertisement

জার্মানিতে পানশালায় জোড়া শুটআউট, বন্দুকবাজের হামলায় মৃত অন্তত ৮

Published by: Subhamay Mandal |    Posted: February 20, 2020 9:34 am|    Updated: February 20, 2020 9:35 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জার্মানিতে জোড়া শুটআউট। বন্দুকবাজের হামলায় মৃত কমপক্ষে ৮ জন। আহত বহু। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে জার্মানির হ্যানাউ শহরে। স্থানীয় পুলিশ আততায়ীর খোঁজে তল্লাশি শুরু করেছে। আহতদের হাসপাতালে ভরতি করা হয়েছে। সূত্রের খবর, একাধিক দুষ্কৃতী গুলি চালিয়েছে বলে জানা গিয়েছে। তারা কোথা থেকে এল আর কোথায় পালিয়ে যায় তা তদন্ত করে দেখছে পুলিশ। আপাতত এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন রয়েছে।

জানা গিয়েছে, স্থানীয় সময় বুধবার মধ্যরাতে নাগাদ শহরের প্রাণকেন্দ্রে একটি পানশালায় আচমকা ঢুকে পড়ে একাধিক অজ্ঞাতপরিচয় বন্দুকবাজ। এলোপাথাড়ি গুলি চালিয়ে তিনজনকে খুন করার পর সেখান থেকে বেরিয়ে গাড়ি চালিয়ে শহরের আরও একটি ক্যাফেতে হামলা চালায় তারা। সেখানে গুলি চালিয়ে পাঁচজনকে খুন করে বন্দুকবাজরা। আহত হন বহু। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এরপর একটি কালো রঙের গাড়িতে করে দুষ্কৃতীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

[আরও পড়ুন: করোনায় মৃত্যুর সংখ্যা ছাড়াল ২ হাজার, উদ্বেগ চিনা স্বাস্থ্যমহলে]

পুলিশ জানিয়েছে, এলাকায় নিরাপত্তা কঠোর করা হয়েছে। হত্যালীলার কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। তবে দুষ্কৃতীদের খোঁজ চলছে। সন্ত্রাস ছড়ানোর জন্যই এই হত্যালীলা সে বিষয়ে নিশ্চিত স্থানীয়রা। এখনও পর্যন্ত জঙ্গিগোষ্ঠী এই হামলার দায় স্বীকার করেনি বলে জানা গিয়েছে। উল্লেখ্য, চারদিন আগেই বার্লিনে একটি তুর্কিশ কমেডি শো চলাকালীন বন্দুকবাজের হামলায় একজনের মৃত্যু হয়। এবার সন্ত্রাসের অকুস্থল হ্যানাউ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement