Advertisement
Advertisement

ধৃত ভারতীয় প্রাক্তন নৌসেনা আধিকারিককে নিয়ে আজিজ-পাক তরজা

গত ৩ মার্চ থেকে ইরান থেকে পাকিস্তানে যাওয়ার পর আটক করা হয় কুলভূষণ যাদবকে।

Evidence Insufficient On Arrested Indian? Pak Denies Sartaj Aziz Remarks
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:December 8, 2016 10:17 am
  • Updated:December 8, 2016 10:17 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানে আটক প্রাক্তন নৌসেনা অফিসারের বিরুদ্ধে চরবৃত্তির কোনও প্রমাণ মেলেনি। পাকিস্তানের বিদেশ মন্ত্রকের মুখ্য উপদেষ্টা সরতাজ আজিজের এই বক্তব্য খারিজ করল পাক সরকার। কিছুদিন আগেই পাকিস্তানের এক সংবাদমাধ্যমে আজিজের বক্তব্য প্রকাশিত হয়। তাতে আজিজকে উদ্ধৃত করে বলা হয়, আটক কুলভূষন যাদবের বিরুদ্ধে চরবৃত্তির কোনও উপযুক্ত প্রমাণ নেই। এদিন সেই বক্তব্যকেই খারিজ করে পাক সরকারের মুখপাত্রের দাবি, কুলভূষণ যাদবের বিষয়টি এখনও তদন্তাধীন।

প্রসঙ্গত, গত ৩ মার্চ থেকে ইরান থেকে পাকিস্তানে যাওয়ার পর আটক করা হয় কুলভূষণ যাদবকে। তিনি প্রাক্তন ভারতীয় নৌসেনা আধিকারিক। পাক সেনার দাবি ছিল, কুলভূষণ ‘র’ এর এজেন্ট হিসাবে কাজ করেন। পাক সেনা এবিষয়ে কিছুদিন আগে একটা ভিডিও প্রকাশ করে দাবি করে, কূলভূষণ নিজে নাকি তার চরবৃত্তির কথা স্বীকার করেছে। পাক সরকারের মুখপাত্র জানান, এবিষয়ে আন্তর্জাতিক আইন লঙ্ঘন করার জন্য ভারতের বিরুদ্ধে তাঁরা অভিযোগ জানানোর কথাও ভাবছেন।

Advertisement

kulbhashan

Advertisement

যদিও কেন্দ্রের তরফে পাল্টা জানানো হয় পাক সেনার প্রকাশ করা ভিডিওর কোনও ভিত্তি নেই। ভারতের তরফে বলা হয় কূলভূষণ যাদবের ইরানে ব্যবসা রয়েছে। সেই ব্যবসায়িক সূত্রেই তিনি ইরানে গিয়েছিলেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ