১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সহপাঠীর রক্ত ও মাংস খাওয়ার অভিযোগ, গ্রেপ্তার ২ ছাত্রী

Published by: Bishakha Pal |    Posted: October 26, 2018 4:55 pm|    Updated: October 26, 2018 4:55 pm

Florida schoolgirl kills friend, eats flesh

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এসব শুধু সিনেমাতেই দেখা যায়। একজনকে মেরে তার মাংস খেয়ে ফেলছে অন্য জন। হলিউডে একাধিক ছবি আছে যেখানে দেখা গিয়েছে মানুষের মাংস খাচ্ছে মানুষই। বিশেষ করে ভৌতিক ছবির ক্ষেত্রে এই দৃশ্য খুব সাধারণ। শুধু হলিউড কেন, বলিউডের ছবিতেও এমন দৃশ্য বহুবার দেখা গিয়েছে। কিন্তু তাই বলে বাস্তবে?

এমনই একটি ঘটনা ঘটেছে সেন্ট্রাল ফ্লোরিডায়। তবে ঘটনা কিন্তু খুব বাড়াবাড়ির পর্যায়ে পৌঁছয়নি। কেউ কাউকে প্রাণে মেরে ফেলেনি। কিন্তু আঘাত করেছে গুরুতর। মধ্য ফ্লোরিডার একটি স্কুলে দু’জন স্কুল পড়ুয়া নাকি তাদের সহপাঠীদের আঘাত করে তাদের রক্ত খেয়েছে বলে অভিযোগ। সেখানেই থেমে থাকেনি তারা। সহপাঠীদের মাংসও খেয়েছে বলে অভিযোগ উঠেছে। ওই দু’টি মেয়ের বয়স ১১ ও ১২ বছর। ঘটনাটি তারা যেভাবে ঘটিয়েছে বলে জানা গিয়েছে, তাতেও উঠেছে প্রশ্ন। জানা গিয়েছে, ওই দুই ছাত্রী নাকি স্কুলের ওয়াশরুমে অপেক্ষা করছিল। অন্য পড়ুয়াদের মারার উদ্দেশ্যে নিয়ে তারা ওখানে লুকিয়েছিল বলে অভিযোগ উঠেছে। ওই দু’টি মেয়ের হাতে ছুরি ছিল বলেও জানা গিয়েছে।

যৌন হেনস্তার অভিযোগ, বরখাস্ত গুগলের ৪৮ জন আধিকারিক ]

পুলিশ জানিয়েছে, ওই দুই ছাত্রীকে খুনের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া স্কুলের সম্পত্তিতে হস্তক্ষেপ, মারাত্মক অস্ত্র নিজের কাছে রাখা ও স্কুলের পরিবেশ নষ্টের অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। আহতদের স্থানীয় একটি হাসপাতালে ভরতি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, কারওর অবস্থাই গুরুতর নয়। সবাই এখন স্থিতিশীল অবস্থাতেই রয়েছে। তবে ওই দুই ছাত্রী কিন্তু এখনও কিছু বলেনি। মুখে কুলুপ তাদের। ফলে তারা কেন ওভাবে ছুরি নিয়ে সহপাঠীদের উপর হামলা চালিয়েছিল, তা নিয়ে এখনও স্পষ্ট কিছু জানা যায়নি। তদন্ত শুরু করেছে পুলিশ। জিজ্ঞাসবাদ চলছে ওই দুই ছাত্রীর অভিভাবকদেরও।

গোপন তথ্য ফাঁসের আশঙ্কা, ট্রাম্পের মোবাইলে আড়ি পাতছে চিন-রাশিয়া! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে