BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কী এমন পোস্ট করলেন এই মডেল, যে তাঁর অ্যাকাউন্ট ‘ব্লক’ করল ইনস্টাগ্রাম?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 30, 2017 10:47 am|    Updated: April 30, 2017 2:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্ল্যামার মডেল এলি জনসনের অ্যাকাউন্ট ব্লক করে দেওয়ার অভিযোগ ইনস্টাগ্রামের বিরুদ্ধে। মডেল নিজে অবশ্য দাবি করছেন, তিনি এমন কিছুই করেননি যে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ করতে দেওয়া হল! টুইটারে এই অভিযোগ করেছেন এই মডেল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘ফ্রি দ্য ক্লিভেজ’ ক্যাম্পেন শুরু করেন এই মডেল। মাত্র কয়েকদিনের মধ্যে ইনস্টাগ্রামে প্রবল জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। পার্ক সিটির বাসিন্দা এই মডেল গত মঙ্গলবার টুইটারে অভিযোগ করেছেন, যুক্তিসঙ্গত কোনও ছাড়াই তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্লক করা হয়েছে।

I regret to inform you that I am unable to participate in #nationalhighfiveday.

A post shared by Elle Johnson (@3ll3jaye) on

এই প্রথম নয় অবশ্য, এর আগে চলতি বছরের জানুয়ারিতেও তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্লক করে দেওয়া হয়েছিল। তাঁর বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ এনেছিলেন বেশ কয়েকজন ইউজার। কয়েকটি স্থানীয় ম্যাগাজিনে এলি জনসনকে ‘টু সেক্সি’ বলে উল্লেখ করা হয়। ইনস্টাগ্রামে চার লক্ষেরও বেশি ‘ফলোয়ার্স’ রয়েছে এলির।

মেল অনলাইনকে দেওয়া এক সাক্ষাৎকরে এই মডেল বলেছেন, “মহিলাদের স্তনবৃন্ত দেখানো ছবিও ইনস্টাগ্রাম থেকে সরানো হয় না। তাহলে আমার বেলায় দ্বিচারিতা কেন?” এলি দাবি করেছেন, তাঁর চেয়েও অনেক বেশি অশ্লীল ছবি অনেকেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তাঁদের তো ব্লক করা হয় না।

তাঁর আরও অভিযোগ, মহিলাদের নানা দাবি দাওয়া নিয়ে তিনি অনলাইনে আন্দোলন করেন বলে তাঁর কন্ঠরোধ করার চেষ্টা হচ্ছে। ছোট পোশাক পরার অভিযোগে সম্প্রতি মার্কিন মুলুকে বিমান থেকে এক যাত্রীকে নামিয়ে দেওয়ার বিরুদ্ধেই সোশ্যাল মিডিয়ায় জোরদার আন্দোলন করছিলেন তিনি, দাবি এলি জনসনের। তবে এত কিছুর পরেও দমে যাননি এই মডেল। তাঁর সাফ কথা, “মহিলাদের বক্ষ বিভাজিকা দেখা গেলে ক্ষতি কী? বিভাজিকা থাকাটা তো গর্বের বিষয়।”

I do not take #TuesdayTease lightly! I put my whole body into it! 💪 #TuesdayTeaser #tuesdaymotivation

A post shared by Elle Johnson (@3ll3jaye) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement