BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মাঝ আকাশে হঠাৎই মার্কিন বিমানে আগুন, আতঙ্কিত যাত্রীরা! ভিডিও ভাইরাল

Published by: Biswadip Dey |    Posted: February 21, 2021 4:58 pm|    Updated: February 21, 2021 4:58 pm

Horrific video shows engine of United Airlines plane in flames in mid-air | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখের সামনে যেন ভেসে উঠেছিল সাক্ষাৎ মৃত্যুর প্রতিচ্ছবি! ডেনভার থেকে হনলুলুগামী মার্কিন (US) বিমান সংস্থার এক বিমানের (Aeroplane) ইঞ্জিনে আগুন ধরে গেল মাঝ আকাশে। স্বাভাবিক ভাবেই যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত নিরাপদেই ডেনভারে ফিরে আসতে পেরেছে বিমানটি। হাঁফ ছেড়ে বেঁচেছেন সব যাত্রী ও ক্রুরা। পাশাপাশি আরেকটু হলেই কত বড় বিপদ হতে পারত ভেবে পাচ্ছেন না তাঁরা। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে মাঝ আকাশে জ্বলন্ত ইঞ্জিন নিয়ে বিমানটির ভেসে চলার ভিডিও। যা ভাইরাল (Viral) হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শনিবার ডেনভার থেকে হনলুলুর উদ্দেশে যাত্রা করে ইউএ৩২৮ নামের বিমানটি। বিমানে ছিলেন ২৩১ জন যাত্রী ও ১০ জন ক্রু সদস্য। আচমকাই আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিমান তখন ১৫ হাজার ফুট উঁচুতে। রীতিমতো গোলমাল দেখা দেয় ইঞ্জিনে। তারপরই দেখা যায় ইঞ্জিনে আগুন লেগে গিয়েছে। গলগল করে ধোঁয়া বেরতে শুরু করেছে সেখান থেকে। সঙ্গে সঙ্গে আতঙ্ক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে। বিমানটি অবতরণের পরে এক যাত্রী জানিয়েছেন, চোখের সামনে ওই ভাবে বিমানটিকে ধ্বংসের মুখে পড়তে দেখে তিনি হাল ছেড়ে দিয়েছিলেন। তাঁর কথায়, ”সত্যি বলতে কী, আমার মনেই হয়েছিল, যে কোনও মুহূর্তেই আমরা মারা যাব। কেননা ইঞ্জিনে বিস্ফোরণের পরে বিমানটি ক্রমেই নিচের দিকে নেমে যাচ্ছিল। আমি আমার স্ত্রীর হাতটা ছুঁয়ে বলেছিলাম, আমাদের সময় শেষ।”

[আরও পড়ুন: লালফৌজের বুকে কাঁপন ধরাবে ভারতীয় সেনা, লাদাখে অতন্দ্র পাহারায় K-9 বজ্র কামান]

কিন্তু শেষ পর্যন্ত কোনও বিপত্তিই ঘটেনি। ডেনভারে ফেরত গিয়ে দিব্যি ল্যান্ডিং করে বিমানটি। তবে নামার আগে বিমানের কিছু অংশ ভেঙে পড়ে নিচে। বেশ জনবহুল এলাকার কয়েকটি বাড়ির ছাদে সেগুলি পড়ে। বিমান সংস্থার তরফে জানানো হয়েছে তদন্ত করে দেখা হচ্ছে কী কারণে ইঞ্জিনে আগুন লেগে গিয়েছিল। সেই কারণে টুইট করে সকলের কাছে সংস্থার তরফে আরজিও জানানো হয়েছে, বিমানের কোনও অংশ মাটিতে পড়ে থাকতে দেখলে কেউ যেন সেটিকে স্পর্শ না করেন কিবাং জায়গা থেকে না সরান।

[আরও পড়ুন : চিনের সঙ্গে কড়া টক্কর হতে চলেছে, বেজিংয়ের অভিসন্ধি সাফ করে হুঁশিয়ারি বাইডেনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement