BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

গুগল ম্যাপের কেরামতি, পরকীয়ায় লিপ্ত স্ত্রীর খোঁজ পেলেন ব্যক্তি

Published by: Sulaya Singha |    Posted: October 17, 2018 8:10 pm|    Updated: October 17, 2018 8:10 pm

Husband divorces wife after seeing her on Google Maps

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমান দৈনন্দিন জীবনে গুগল ম্যাপের গুরুত্ব অনস্বীকার্য। ভিড় এড়িয়ে ফাঁকা রাস্তা খুঁজে বের করতে কিংবা অচেনা পথ চিনে নিতে এর জুড়ি মেলা ভার। এক কথায় গুগল ম্যাপে উপকৃত হন  স্মার্টফোন ইউজাররাই। কিন্তু এই ম্যাপের কারণেই চূড়ান্ত বিপাকে পড়তে হল এক মহিলাকে। এই অ্যাপের চক্করে  বিবাহ বিচ্ছেদই হয়ে গেল তাঁর।

[নাবালক রাজাকে ফাঁকি দিয়ে কোহিনূর ‘ছিনতাই’ করেছিল ইংরেজরা!]

রেস্তরাঁ থেকে ব্যাংক, এক ক্লিকেই সবকিছু খুঁজে নেওয়া সম্ভব গুগল ম্যাপ থেকে। অর্থাৎ জীবন এখন অনেক বেশি সহজ হয়ে গিয়েছে। কোনও ঠিকানা জানতে আর পথচারীকে জিজ্ঞেস করার প্রয়োজন হয় না। কিন্তু এক মহিলার সঙ্গে যে এমন ঘটনা ঘটবে, তা হয়তো তিনি স্বপ্নেও ভাবেননি। একটি ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এই নেভিগেশন অ্যাপ ব্যবহার করেই এক ব্যক্তি নিজের স্ত্রীকে পরকীয়া করার সময় হাতে-নাতে পাকড়াও করলেন। তাহলে একটু খোলসে করে বলা যাক। ঘটনা পেরুর। এক ব্যক্তি গুগল ম্যাপে সার্চ করছিলেন কীভাবে লিমার একটি জনপ্রিয় ব্রিজে কম সময়ে পৌঁছে যাওয়া যায়। ম্যাপে তাঁর সামনে ভেসে ওঠে বেশ কয়েকটি রাস্তা। শুধু তো রুট নয়, এই ম্যাপে সেসব পথঘাটের নানা ছবিও দেখে নেওয়া যায়। রাস্তা খুঁজতে গিয়ে তেমনই একটি ছবিতে গিয়ে চোখ আটকে যায় ব্যক্তির। ছবিতে এক ব্যক্তিকে নীল জিনস এবং সাদা টি-শার্ট পরে রাস্তার ধারের একটি বেঞ্চে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। তবে সে একা নয়। সাদা-কালো পোশাক পরা এক মহিলার কোলে মাথা রেখে শুয়েছিল সে।

[রানওয়েতে ঝোড়ো হাওয়া, আড়াআড়িভাবে প্লেন ল্যান্ড করালেন পাইলট]

ছবিটি দেখেই ব্যক্তি চিনে ফেলেন ছবির মহিলাকে। জুম ইন করে দেখেন সেই মহিলা আর কেউ নন, তাঁরই স্ত্রী। স্ত্রীর পরকীয়ার কথা জানতে পেরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে ফেলেন ব্যক্তি। আর এভাবেই সংসার ভাঙার জন্য দায়ী হয়ে রইল গুগল ম্যাপ। বিচ্ছেদের পর নিজেই স্ত্রীর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ওই ব্যক্তি। তাই সাবধান! পরকীয়ায় আসক্ত হলে নিজেকে অন্তত গুগল ম্যাপ থেকে দূরে রাখুন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে