BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘যৌনদাসী রাখা ইসলামসম্মত’- প্রচার ইমামের!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 3, 2016 4:40 pm|    Updated: August 3, 2016 4:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইসিস জঙ্গিদের যৌনদাসী রাখা নিয়ে যখন তিতিবিরক্ত সারা দুনিয়ার ইসলাম ধর্মাবলম্বীরা, তখন এক ইসলাম প্রচারকের বিরুদ্ধেই বাচ্চাদের ভুল শেখানোর অভিযোগ উঠল। অভিযোগ, ব্রিটেনের বাচ্চাদের মধ্যে ইসলাম প্রচারের সময় তিনি যৌনদাসী রাখা ইসলামসম্মত বলেই ব্যাখ্যা করেছেন।

সূত্রের খবর, ইমাম আলি হামুদা নামে ওই ইসলাম প্রচারক কার্ডিফ মসজিদে বাচ্চাদের সামনে ইসলাম ধর্ম ব্যাখ্যা করছিলেন। অভিযোগ, সেখানে তিনি গল্পচ্ছলে বাচ্চাদের বোঝান যুদ্ধের মহিলাদের বন্দি করা হলে, বিজিতরা সেই মহিলাদের সঙ্গে সম্পর্ক স্থাপন করতে পারেন। কেননা ইসলাম মতে তাঁরা শাস্তি পাবেন। এবং সে কারণে যৌনদাসী হিসেবে তাঁদের ব্যবহার করা যেতে পারে। প্রচারকের এ ধরনের কথার একটি অডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। আর তাতে যথেষ্ট বিতর্ক দানা বেঁধেছে। জন্সসূত্রে প্যালেস্তানীয় এই ব্যক্তির বেড়ে ওঠা ব্রিটেনেই। সম্প্রতি তাঁর ছাত্রদের মধ্যে তিন যুবকের আইসিস গোষ্ঠীতে যোগ দেওয়ার অভিযোগ উঠলে এই ক্লিপিং সামনে আসে।

যদিও এই অভিযোগকে অস্বীকার করেছেন হামুদা। তাঁর দাবি, তিনি বহুবার মসজিদে বক্তৃতা দিয়েছেন। তাঁর কথার যে অংশটি ছড়িয়েছে তা বিকৃত বলে পাল্টা অভিযোগ তুলেছেন তিনি। জানিয়েছেন, কোন প্রেক্ষিতে এ কথা বলা তা পুরোপুরি তুলে না ধরে, শুধু কথার একটা অংশ তুলে ধরে ভুল বোঝানো হচ্ছে মানুষকে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement