Advertisement
Advertisement

জঙ্গি হামলার আশঙ্কা, বুলেটপ্রুফ কন্টেনার থেকেই লাহোরের জনসভায় বক্তৃতা দেবেন ইমরান

ইমরানের দলের দাবি, জঙ্গি হামলার ভুয়ো খবর ছড়াচ্ছে সরকার।

Imran Khan to address rally from bullet proof container amidst terrorist attack threat | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:March 26, 2023 3:46 pm
  • Updated:March 26, 2023 3:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ির বাইরে বেরলেই খুন হয়ে যাবেন বলে আশঙ্কা প্রকাশ করেছিলেন ইমরান খান (Imran Khan)। আগেও সমাবেশ চলাকালীন গুলি চালানো হয়েছিল প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর উপর। সেই কারণে বুলেটপ্রুফ কন্টেনারের মধ্যে থেকে জনসভায় ভাষণ দেওয়ার সিদ্ধান্ত নিলেন ইমরান। লাহোরের এই জনসভায় কন্টেনারের মধ্যে থেকেই বক্তৃতা দেবেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী।

ইতিমধ্যেই পাকিস্তান প্রশাসনের তরফে জানানো হয়েছে, বড় মাপের রাজনৈতিক সভাগুলিকে নিশানা করছে জঙ্গি গোষ্ঠীগুলি। লাহোরে ইমরানের সভাতেও হামলার ছক রয়েছে বলে অনুমান পাক গোয়েন্দাদের। বিস্ফোরক নিয়ে সভাস্থলের আশেপাশে পৌঁছে গিয়েছে জঙ্গিরা, এমনটাও অনুমান করা যাচ্ছে। তবে জঙ্গি হানার আশঙ্কা উড়িয়ে দিয়ে সভা করার সিদ্ধান্ত নেন ইমরান।

Advertisement

[আরও পড়ুন: ভোজপুরী অভিনেত্রীর রহস্যমৃত্যু, বারাণসীর হোটেলে উদ্ধার ঝুলন্ত দেহ]

জানা গিয়েছে, রবিবার লাহোরের (Lahore) জলসআ গ্রাউন্ডে ইমরানের সভার জন্য নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করেছে পাঞ্জাবের প্রশাসন। সরকারের নির্দেশেই ইমরানের জন্য বিশেষ বুলেটপ্রুফ কন্টেনার রাখা হয়েছে। সভায় যোগদানের জন্য সমর্থকদের উপর অবশ্য কোনও নিষেধাজ্ঞা জারি করা হয়নি। তবে নিরাপত্তার ক্ষেত্রে ব্যাপক কড়াকড়ি থাকবে বলেই জানা গিয়েছে। লাহোরের একাধিক রাস্তাও বন্ধ করে দিয়েছে স্থানীয় প্রশাসন।

Advertisement

যদিও ইমরানের দলের দাবি, আসলে সমর্থকদের আটকাতেই জঙ্গি হামলার ভুয়ো সম্ভাবনার কথা প্রচার করছে সরকার। কারণ ইমরানকে ভয় পাচ্ছে নেতারা। সেই জন্যই প্রায় ৫০ জন পিটিআই (PTI) নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। বুলেটপ্রুফ কন্টেনারের বদলে স্বাভাবিকভাবে যেন সভা করতে পারেন ইমরান, সেই আবেদনও জানানো হয়েছে। তবে পিটিআই নেতা শাহ মামমুদ কুরেশি আশাবাদী, সমস্ত বাধা সত্ত্বেও সমর্থকরা সভায় আসবেন। 

[আরও পড়ুন: রাজ্যের DA ইস্যুতে হস্তক্ষেপ দাবি, রাষ্ট্রপতিকে গণ ই-মেল আন্দোলনকারীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ