BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘পাকিস্তানে পরমাণু বোমা পড়লে ভাল হত’, কেন এমন আজব কথা ইমরানের মুখে?

Published by: Biswadip Dey |    Posted: May 14, 2022 6:04 pm|    Updated: May 14, 2022 6:04 pm

Imran says, dropping an atomic bomb would have been better than giving power to thieves। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইমরান আছেন ইমরানেই (Imran Khan)। ক্ষমতায় থাকাকালীন বহুবার বিস্ফোরক মন্তব্য করতে দেখা গিয়েছে তাঁকে। পাকিস্তানের প্রধানমন্ত্রীর পদ থেকে সরে যাওয়ার পরও অব্যাহত ইমরানের বেফাঁস মন্তব্য করার অভ্যেস। এবার তিনি দাবি করলেন, দেশটাকে ‘চোর’দের হাতে তুলে দেওয়ার থেকে পাকিস্তানের (Pakistan) মাটিতে পরমাণু বোমা ফেললে অনেক ভাল হত!

বানিগালায় নিজের বাড়িতে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এই মন্তব্য করেন ইমরান। তহরিক-ই-ইনসাফ দলের সুপ্রিমোকে বলতে শোনা যায়, যেভাবে পাকিস্তান ‘চোর’দের হাতে চলে গেল তা দেখে তিনি শিউরে উঠেছিলেন। এরপরই হতাশ ইমরানকে বলতে শোনা যায়, এই সব লোকেদের হাতে ক্ষমতা তুলে দেওয়ার থেকে পাকিস্তানে পরমাণু বোমা ফেললে ভাল হত।

[আরও পড়ুন: ‘রাজ্য ও কেন্দ্রের সরকারের বিরুদ্ধে বামপন্থী আন্দোলনই বিকল্প’, DYFI সম্মেলনে বার্তা পাঠালেন বুদ্ধদেব]

ইমরানের মতে, যাঁদের হাতে ক্ষমতা গিয়েছে তাঁরা এবার দেশটার সমস্ত প্রতিষ্ঠান ও বিচার ব্যবস্থাকে ধ্বংস করে দেবে। তিনি প্রশ্ন তোলেন, কোন সরকারি সংগঠনের ক্ষমতা হবে সেই ‘অপরাধী’দের বিচার করার।

ইমরানের এহেন আচরণের জবাবে স্বাভাবিক ভাবেই উষ্মা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফও। তাঁর অভিযোগ, এভাবে বারবার তাঁর সরকারের প্রতিনিধিদের ‘চোর’, ‘ডাকাত’ বলে দেশের মানুষের মনে বিষ ঢালছেন ইমরান।

উল্লেখ্য, ক্ষমতা হারানোর পরে এর আগেও বিতর্কিত মন্তব্য করতে দেখা গিয়েছে ইমরানকে। গত সপ্তাহেই নিজেকে গাধার সঙ্গে তুলনা করেছিলেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী। বলেছিলেন, ”আমি মনেপ্রাণে পাকিস্তানি। আমার পক্ষে কখনওই একজন ব্রিটিশ বা ইংরেজ হয়ে ওঠা সম্ভব নয়। আপনি যদি গাধার গায়ে ডোরা কেটে দেন, তাহলে সে জেব্রা হয়ে যাবে না!” সাক্ষাৎকারটির জেরে রীতিমতো মশকরা শুরু হয় ইমরান খানকে নিয়ে। সেই বিতর্কের রেশ মেলাতে না মেলাতেই ফের বিতর্কিত মন্তব্য করলেন মসনদহারা নেতা।

[আরও পড়ুন: চাহিদা কমলেও কমছে না দাম, শহরের বহু দোকানে আলু ছাড়াই বিকোচ্ছে বিরিয়ানি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে