১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ছেলের মাড়িতে আটকে থাকা ২৭টি নখের টুকরো বের করল মা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 21, 2017 12:11 pm|    Updated: May 21, 2017 12:11 pm

In a Shocking Video Mother pulls out 27 fingernails from son's gums

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট থেকেই শেখানো হয় দাঁত দিয়ে নখ কাটা কখনওই উচিত নয়, এতে স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। চিকিৎসক থেকে শুরু করে বাড়ির বড়রা, সবার মুখেই একই কথা শুনতে হয়। আর শোনা উচিতও, কারণ নখের নোংরা পেটে গেলেই শরীর খারাপ অবশ্যম্ভাবী। এখানেই শেষ নয়, মাড়িতেই আটকে যেতে পারে নখ। যার জেরে পরবর্তীকালে দেখা দিতে পারে নানা রকম সমস্যা। কিন্তু কথায় আছে ‘চোরেরা না শোনে ধর্মের কাহিনী’। তাই অনেকেই কিন্তু এই সাবধানতা অবলম্বন করে না। বিশেষ করে শিশুরা। সম্প্রতি সামনে এসেছে এমনই একটি ঘটনা। যেখানে এক মহিলা তাঁর ছেলের মাড়ি থেকেই বের করেছেন ২৭টি নখ। দাঁত দিয়ে নখ কাটার অভ্যেসের জন্যই ছেলেটির মাড়িতে আটকে গিয়েছিল নখগুলি।

[দলিতের বাড়িতে গিয়েও হোটেলের খাবারে প্রাতঃরাশ, বিতর্কে ইয়েদুরাপ্পা]

ঘটনাটি ঘটেছে আমেরিকার লুইজিয়ানা প্রদেশে। সারা গুইদ্রি নামে এক মহিলা নিজের ছেলের মাড়ি থেকে বের করেন ২৭টি ভাঙা নখের টুকরো। তারপর গোটা ঘটনাটির কথা ফেসবুকে একটি পোস্ট করে জানান। বলেন, ‘আমার ছেলে কেল খুবই দুষ্টু। একদিন আমি ওর মাড়িতে সাদা সাদা কিছু দেখতে পাই। ভালভাবে খতিয়ে দেখি ওগুলো আসলে কেলের নখের টুকরো। আমাদের বুঝতে এতটুকু অসুবিধা হয়নি যে, কেল দাঁত দিয়ে নখ কাটতো এবং মুখে সেই ভাঙা নখের টুকরোগুলি নিয়ে খেলা করত। এরপরে নখগুলি ওর দাঁতে ও মাড়িতেই আটকে থাকত। আমি প্রথমে চারটি নখ বের করি। কিন্তু আরও ভালভাবে পরীক্ষা করে দেখতে পাই মাড়ির বিভিন্ন অংশে এমনকী দাঁতের ফাঁকেও নখের ভাঙা অংশ রয়েছে। মোট ২৭ টি নখ আমি ছেলের মুখ থেকে বের করেছি। সবাইকে অনুরোধ, নিজের সন্তানদের দিকে নজর দিন। তাদের যেন দাঁত দিয়ে নখ কাটার অভ্যাস না হয়।’

দেখুন ভিডিও:

[ছাড়া পেলেন সুদীপ, বিকেলেই কলকাতায় ফিরতে পারেন সাংসদ]

নিজের ফেসবুকে ছেলের মুখ থেকে নখ বের করার ভিডিওটি পোস্ট করেন সারা। যেখানে দেখা যায়, কেলের দাঁতের ফাঁকে ফাঁকে এবং মাড়িতে নখের টুকরোগুলি আটকে রয়েছে। গোটা ঘটনাটির ভিডিওটি দেখে অনেকেই আঁতকে উঠেছেন।

[অনুষ্ঠানের মধ্যেই স্বামী ওমকে উত্তম-মধ্যম জনতার, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে