BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্লেটে লোভনীয় পদ, খাবার ফেলে দৌড় খাদ্যরসিকদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 15, 2017 11:37 am|    Updated: September 19, 2019 1:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোটেলে খেতে বসছেন। পাতে পেয়েছেন পছন্দের সব লোভনীয় খাবার। কিন্তু সেই সময় আপনাকে কেউ টেবিল ছাড়তে বললে মাথার ঠিক থাকবে কি? চিনের ঝিংজিয়াং প্রদেশে এর থেকেও খারাপ ঘটনা ঘটল। খাওয়া ভুলে কোনওরকমে টেবিল ছেড়ে উঠে প্রাণে বাঁচলেন খাদ্যরসিকরা।

[অবিকল সৌরমণ্ডল, ৮ গ্রহ নিয়ে নক্ষত্রের সংসার খুঁজে পেলেন বিজ্ঞানীরা]

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করে চিনের সরকার নিয়ন্ত্রিত সংবাদমাধ্যম সিজিটিএন। যেখানে দেখা যায় একটি এসইউভি দ্রুত গতিতে ঢুকে পড়ছে রেস্তরাঁয়। গতির অভিঘাতে রেস্তরাঁর কাচের দরজা একেবারে চৌচির হয়ে যায়। ভিডিওয় দেখা যায় এমন কিছু যে হতে যাচ্ছে তা বুঝতে পেরেছিলেন রেস্তরাঁর বাইরে থাকা কয়েকজন। তারা কোনওরকমে পালিয়ে যান। যারা ভিতরে ছিলেন তাদের অনেকেই সেই সুযোগ পাননি। কেউ কেউ খাওয়ার মাঝপথে পড়িমড়ি করে দৌড়ে পালানোর চেষ্টা করেন। গাড়িটি জোরে ধাক্কা মারার পর রেস্তরাঁর বেশ কিছু অংশ ভেঙে পড়ে। তাতে কয়েকজন আহত হন। চালক অবশ্য গাড়িটি দ্রুত রেস্তরাঁ থেকে বের করে নিয়ে যান ফলে বড় ক্ষতি হয়নি। পুলিশ পরে অভিযুক্তকে গ্রেপ্তার করে। তদন্তকারীরা জানতে পেরেছেন গাড়িটির ব্রেকের সমস্যা হওয়ায় এই বিপত্তি।

[পৃথিবীর বাইরেও কি রয়েছে প্রাণ? নয়া ‘ভিনগ্রহের যান’ ঘিরে জল্পনা তুঙ্গে]

তবে এই ঘটনায় রেস্তরাঁয় আসা খাদ্যরসিকরা বেজায় বিরক্ত। মাঝপথে খাওয়া বন্ধ হওয়ায় তাদের ক্ষোভ যাচ্ছে না। তবে কেউ কেউ সাক্ষাৎ মৃত্যুর সামনে থেকে এভাবে বেঁচে ফিরে আসায় ভগবানকে ধন্যবাদ দিচ্ছেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement