১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

ক্যাঙ্গারুর হানায় ক্ষতিগ্রস্ত মহিলার ব্রেস্ট ইমপ্লান্ট!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 1, 2016 4:45 pm|    Updated: June 1, 2016 4:45 pm

Kangaroo ruptures Australian woman's breast implant

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যা দেখা যাচ্ছে, অস্ট্রেলিয়ায় আর মোটে নিরাপদ নন মহিলারা!
ক্যাঙ্গারুদের জন্য!
কে জানে কেন, বেছে বেছে ক্যাঙ্গারুরা হামলা করে চলেছে মহিলাদের উপরে! এর আগে একটি ক্যাঙ্গারু বেধড়ক পিটিয়েছিল এক মহিলাকে! সেই খবর পুরনো হয়ে যাওয়ার পরে ফের চমকে উঠতে হল। এবারে ঘটনাটা পৌঁছে গিয়েছে প্রায় শ্লীলতাহানির পর্যায়ে।
হয়েছে কী, বছর পঁয়তাল্লিশের শ্যারন হেইনরিখ সাইকেল চালিয়ে আসছিলেন তাঁর বন্ধু হেলেনের সঙ্গে। পথের মধ্যে একটা ক্যাঙ্গারু চোখে পড়ে। প্রথমটায় তাকে দেখে বেশ উচ্ছ্বসিতও হয়েছিলেন শ্যারন। বান্ধবীকে বলেছিলেনও, ”কী মিষ্টি না!”
তার পরেই কিন্তু ওই ‘মিষ্টি’ ক্যাঙ্গারুটা আর সময় নষ্ট করেনি! চোখের পলকে ঝাঁপিয়ে পড়ে শ্যারনের উপরে।

7462024-3x2-340x227
”আমি মাত্র ৫.৪ ফুট লম্বা! তার উপরে ক্যাঙ্গারুটার ওজনও কিছু কম ছিল না! ফলে আমি সাইকেল থেকে পড়ে যাই। তার পরে আমায় একটা এয়ার ব্যাগ ভেবে ক্যাঙ্গারুটা যথেচ্ছ পেটায়”, তিনটে ভাঙা পাঁজর আর ফুলে অবশ হয়ে যাওয়া পা নিয়ে হাসপাতাল থেকে এ কথা জানিয়েছেন শ্যারন।
তবে, ঘটনাটা কিন্তু এখানেই শেষ নয়। ক্যাঙ্গারু শ্যারনের বুকেও থাবা মেরেছে। খুলে নেওয়ার চেষ্টা করেছে তাঁর ইমপ্লান্টেড ব্রেস্ট। তার পরে নিজের খেয়ালেই আবার লাফাতে লাফাতে চলেও গিয়েছে।
”আমার ব্রেস্ট ইমপ্লান্ট করা ছিল। আদতে তো ব্যাপারটা সিলিকন আর স্যালাইন। স্যালাইনটা শরীরের সঙ্গে মিশে গিয়েছে। আর সিলিকনটাও এখন আর আগের মতো নরম নেই। ফলে, ফেটে যায়নি। কিন্তু তা বলে ব্যথা কিছু কম পাইনি”, বলছেন শ্যারন!
পশুপ্রেমীরা শুনছেন কি?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement