BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নয়া প্রেসিডেন্ট নাপসন্দ, ট্রাম্প টাওয়ারের নিচে প্রতিবাদ লেডি গাগার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 11, 2016 5:28 pm|    Updated: November 12, 2016 12:49 am

Lady Gaga Protests Outside Trump Tower

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে বিশ্বজুড়ে মিশ্র প্রতিক্রিয়া। ডোনাল্ড ট্রাম্প বনাম হিলারি ক্লিনটন নির্বাচনের ফলাফলে কেউ যেমন খুশিতে মাতোয়ারা, তেমন অনেকেই ক্ষুদ্ধ। তাঁদের মধ্যে বিশ্ববিখ্যাত পপ গায়িকা লেডি গাগাও অন্যতম। ট্রাম্পের প্রেসিডেন্ট হওয়াতে মোটেই খুশি হননি তিনি। তাইতো শুক্রবার পৌঁছে গিয়েছেন ট্রাম্প টাওয়ারের নিচে প্রতিবাদ জানাতে।

হোয়াইট হাউসের মসনদে বসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তৈরি হওয়া নানা ঠাট্টা-তামাশার শিকার প্রেসিডেন্ট ট্রাম্প। নিউইয়র্কের ট্রাম্প টাওয়ারের সামনে এসে প্রেসিডেন্টের বিরুদ্ধে তুমুল শ্লোগান দিতে শুরু করেন বহুল চর্চিত চরিত্র লেডি গাগা। হিলারি ক্লিন্টনের একনিষ্ঠ সমর্থক এই পপ গায়িকা হিলারির সমর্থনে বহুবার প্রকাশ্যে গলা তোলেন।

হিলারির পরাজয়ে কাতরচিত্ত লেডি গাগা সোশ্যাল মিডিয়ায় বলেছেন, “যেখানে সকলের জন্য সমান অধিকার, আমি সেই রকম একটা দেশে থাকতে চাই।” তিনি বোধ হয় বলতে চেয়েছেন যে আমেরিকার সদ্য প্রেসিডেন্ট সাম্যতা নিয়ে একদমই ভাবিত নয়। গাগা আরও জানিয়েছেন যে, তিনি এখনও আশা রাখেন যে তার এই প্রতিবাদের মাধ্যমে বিশ্ববাসীকে সমান অধিকার ও ভালবাসার দ্বারা একত্রিত করতে পারবেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement