Advertisement
Advertisement
London

লন্ডনের রাজপথে তরোয়াল নিয়ে তাণ্ডব আততায়ীর! জখম বহু

আহতদের মধ্যে রয়েছেন দুই পুলিশকর্মীও।

London: Man with sword allegedly attacks people
Published by: Biswadip Dey
  • Posted:April 30, 2024 2:56 pm
  • Updated:April 30, 2024 3:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লন্ডনের (London) রাস্তায় তরোয়াল হাতে হামলা! একাধিক মানুষকে আঘাত করার অভিযোগে গ্রেপ্তার হলেন এক ৩৬ বছরের যুবক। প্রথমে নিজের গাড়ি দিয়ে একটি বাড়িতে ধাক্কা মারেন তিনি। অভিযোগ, এর পরই রাস্তায় নেমে এসে একের পর এক পথচারীকে আঘাত করতে থাকেন অভিযুক্ত। আক্রান্তদের মধ্যে রয়েছেন দুই পুলিশকর্মীও। হেইনল্ট টিউব রেল স্টেশনের কাছেই হামলার ঘটনাটি ঘটেছে।

ঠিক কী হয়েছিল? জানা যাচ্ছে, স্থানীয় সময় সকাল ৭টা নাগাদ একটি গাড়ি এসে একটি বাড়িতে ধাক্কা মারে। এর পরই গাড়ি থেকে তরোয়াল হাতে বেরিয়ে আসেন অভিযুক্ত। জানা গিয়েছে, তাঁর হামলায় জখম হয়েছে একাধিক ব্যক্তি। দুজন পুলিশ অফিসারও আহত হয়েছেন। খবর পেয়েই পুলিশ ও অন্যান্য আপৎকালীন পরিষেবার সঙ্গে যুক্তরা ঘটনাস্থলে পৌঁছে যায়। পুলিশ সূত্রে বলা হয়েছে, আহতদের শারীরিক পরিস্থিতি কেমন তা এখনও জানা যায়নি। 

Advertisement

[আরও পড়ুন: মহিলাদের চা চক্রে হিন্দি গান! প্রচারে অন্য মেজাজে দিলীপ ঘোষ]

হামলাকারী কি কোনও জঙ্গি সংগঠনের সদস্য? পুলিশ অবশ্য তেমন কিছু মনে করছে না। যে বিবৃতি পেশ করা হয়েছে, তাতে পরিষ্কার বলা হয়েছে, তেমন কোনও সম্ভাবনা নেই বলেই ধরা হচ্ছে। অভিযুক্ত কোনও বিশেষ সম্প্রদায়ের সদস্য নন। এদিকে ব্রিটেনের স্বরাষ্ট্র সচিব জেমস ক্লেভারলি আর্জি জানিয়েছেন, কেউ যেন গুজব না ছড়ান এবং ঘটনার ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার না করেন।

[আরও পড়ুন: ভোটের মুখে রেখা পাত্র-সহ ৬ বিজেপি প্রার্থী পাচ্ছেন কেন্দ্রীয় নিরাপত্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ