BREAKING NEWS

২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পোষ্যকে বাঁচাতে ক্যাঙ্গারুকে ঘুসি প্রভুর ! ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 8, 2016 1:38 pm|    Updated: December 8, 2016 1:38 pm

Man Punched Kangaroo To Rescue Dog

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘটনাটি গত জুন মাসের। অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসের গভীর জঙ্গল। ক্যানসারে আক্রান্ত এক ব্যক্তি ইচ্ছে পূরণ করতে ঢুকে পড়েছিলেন সেই জঙ্গলে। উদ্দেশ্য ১০০ কেজির এক শুয়োরকে ধরতে হবে। বাহনের মত তাঁর সঙ্গে গিয়েছিল প্রশিক্ষিত এক কুকুর। গন্ধ শুঁকে শুয়োর খুঁজে বের করাই ছিল তার কাজ। কিন্তু কুকুর গিয়ে পড়ল ক্যাঙ্গারুদের খপ্পরে। সে কি কাণ্ড। কিন্তু এখানে প্রভুভক্ত কুকুরের থেকে কুকুরভক্ত প্রভুর ভূমিকাই দেখা গেল। পোষ্যকে বাঁচাতে ক্যাঙ্গারুকে সজোরে একটা ঘুষি কষালেন বছর ৩৪-এর গ্রেগ টনকিনস। তখনই সুযোগ পেয়ে কুকুর বেটা আর ছেড়ে দেয় কেন, সেও ক্যাঙ্গারুর মাথায় নিজের মাথা ঠুকতে শুরু করল।

নানা কোনও সিনেমা নয়, সম্প্রতি ইউটিউবে ভাইরাল হয়েছে এমনই একটা ভিডিও।একটু হতবাক হলেন তো?  কিন্তু ঘটনাটা একেবারে সত্যি। চাইলে আপনিও দেখতে পারেন পোষ্য সারমেয়কে বাঁচাতে মালিকের জীবনের ঝুঁকি নেওয়ার এই ভিডিওটি। ইতিমধ্যেই ২.২ কোটি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও।

প্রভুকে বাঁচাতে কুকুরের জীবন দেওয়ার কথা তো শোনা যায়। কিন্তু, পোষ্য সারমেয়কে বাঁচাতে মালিকের জীবনের ঝুঁকি নেওয়ার গল্প কখনও শুনেছেন কি? সম্প্রতি ইউটিউবে ভাইরাল হয়েছে একটি ভিডিও। এক ব্যক্তি চার পোষ্যকে বাঁচাতে ঘুষি মেরে কুপকাত করছেন ক্যঙ্গারুদের। গত ৪ ডিসেম্বর ইউটিউবে ছাড়ার পর থেকে ভাইরাল হয়েছে এই ভিডিও। প্রায় ২২ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। যদিও অনেকে যেমন এতে মজা পেয়েছেন, অনেকেই আবার ক্যাঙ্গারুদের হয়ে প্রশ্ন তুলেছেন। ভিডিওটা প্রকাশ হওয়ার পরপরই নিউ সাউথ ওয়েলসের টারোঙ্গা চিড়িয়াখানা কর্তৃপক্ষের তরফে একটি সরকারি বক্তব্যও দেওয়া হয়। ভিডিওটি খতিয়ে দেখার নির্দেশ দিয়েছে চিড়িয়াখানা কর্তৃপক্ষ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে