BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

এত জায়গা থাকতে এই বাড়ির সামনেই কেন খদ্দের ধরেন যৌনকর্মীরা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 3, 2016 11:43 am|    Updated: December 3, 2016 11:43 am

Man puts up sign to stop prostitutes from walking by his house

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্যি অদ্ভুত কাণ্ড বটে! দেশে তো আর জায়গার অভাব নেই! তার পরেও শুধু মাত্র একটা বাড়ি আর তার সামনের রাস্তাকে তাক করা কেন?
প্রশ্নের উত্তর নেই কারও কাছেই! পশ্চিম ভার্জিনিয়ার ব্লুফিল্ডের ওই বাড়ির মালিক জেফারি ব্ল্যাঙ্কেনশিপের কাছে তো নেই-ই! তিনি শুধু অসহায় ভাবে দেখেন, দিনে-রাতে সবসময়েই তাঁর বাড়ির সামনে দিয়ে হেঁটে যাচ্ছেন যৌনকর্মীরা। যাওয়ার সময় তাঁরা হাত নেড়ে যান বাড়ির দিকে, বাড়ির দিকে তাকিয়ে কখনও বা ছুড়ে দেন বুকের মধ্যে রক্ত ছলকে ওঠার মতো মদির হাসি! মাঝে মাঝে এও দেখতে হয় জেফারিকে- তাঁর বাড়ির সামনেই কোনও গাছে ঠেসান দিয়ে খদ্দেরের চাহিদা মেটাচ্ছেন যৌনকর্মীরা!
এভাবেই চলতে থাকায় অবশেষে তিতিবিরক্ত হয়ে উঠেছেন জেফারি। বাড়ির সামনে লাগিয়ে রেখেছেন নো এন্ট্রি বোর্ড। সেখানে লেখা আছে- যৌনকর্মীরা শুনুন, দিনে হাজার বার এই বাড়ির সামনে হাত নাড়তে নাড়তে যাবেন না!
তাহলে এটাই কি সমাধানসূত্র? আদপেই নয়! সঙ্গে বোর্ডে এও লিখে রেখেছেন জেফারি, বাড়ির সামনে আপাতত সিসিটিভি ক্যামেরা লাগানো হয়েছে। ফলে আপত্তিজনক কিছু তাঁকে দেখতে হলে সঙ্গে সঙ্গে সেই ফুটেজ পুলিশের কাছে পাঠাবেন তিনি! তাতে কিছুটা হলেও কমেছে রসিকতার বহর!
তাছাড়া আর তো মাত্র একটা বছর! জেফারি জানিয়েছেন, তিনি পরের বছরেই ব্লুফিল্ড ছেড়ে চলে যাচ্ছেন অন্যত্র। ততক্ষণ পর্যন্ত যতটা নিরুপদ্রবে থাকা যায় আর কী!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে