১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

তৃতীয়বার বাবা হচ্ছেন জুকারবার্গ, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন সুখবর

Published by: Biswadip Dey |    Posted: September 22, 2022 2:02 pm|    Updated: September 22, 2022 2:04 pm

Mark Zuckerberg and his wife Priscilla Chan announced they are expecting their third daughter। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন ফেসবুক (Facebook) তথা মেটার কর্ণধার মার্ক জুকারবার্গ (Mark Zuckerberg)। সোশ্যাল মিডিয়ায় নিজেই খবরটি শেয়ার করেছেন ধনকুবের। জানিয়ে দিয়েছেন, ম্যাক্স ও আগস্টের পর তাঁর ও প্রিসসিলা চ্যানের তৃতীয় কন্যাসন্তান ভূমিষ্ঠ হবে আগামী বছরে।

সেই সঙ্গে একটি ছবিও শেয়ার করেছেন মার্ক। সেখানে তাঁকে দেখা যাচ্ছে স্ত্রীর সঙ্গে। দু’জনেই হাসিমুখে সুখবর শুনিয়েছেন সকলকে। জুকারবার্গ জানিয়েছেন, ”অনেক ভালবাসা। আনন্দের সঙ্গে সকলকে জানাচ্ছি ম্যাক্স ও আগস্ট আগামী বছর নতুন এক বোন পেতে চলেছে।” উল্লেখ্য, ২০১৫ ও ২০১৬ সালে জন্মেছিল জুকারবার্গের দুই মেয়ে ম্যাক্স ও আগস্ট। এবার তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mark Zuckerberg (@zuck)

[আরও পড়ুন: মমতার উপর কী জাদু করেছেন? ধনকড়কে প্রশ্ন গেহলটের, খোঁচার জবাব দিল তৃণমূল]

২০০৩ সালে চ্যানের সঙ্গে প্রথম আলাপ জুকারবার্গের। হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের একটি পার্টিতে দেখা হয় তাঁদের। সেখান থেকে ক্রমেই সম্পর্ক গড়ায় প্রেমে। ২০১২ সালের ১৯ মে চার হাত এক হয় দু’জনের। তবে তাঁদের এনগেজমেন্টের খবর ফাঁস হয়েছিল তার আগের বছরই। ধনকুবের বিল গেটসই প্রথম সেই খবর বিশ্বকে জানিয়েছিলেন। যদিও প্রথমে জুকারবার্গ সেই কথা অস্বীকার করেন। কিন্তু পরের বছরই গোটা বিশ্ব জানতে পারে জুকারবার্গের সম্পর্কের কথা।

ফেসবুকের জনক মার্ক নিজেও সোশ্যাল মিডিয়ায় তাঁর সাংসারিক জীবনের কথা সকলের সঙ্গে শেয়ার করেন। দুই কন্যা ও স্ত্রীর সঙ্গে তাঁর দৈনন্দিন দিনযাপনের নানা মুহূর্তে তিনি পোস্ট করেন। এবছরের গোড়ায় তাঁদের বিয়ের দশ বছর উদযাপন করতে দেখা যায় চ্যান-জুকারবার্গকে। বছর শেষ হওয়ার আগেই নয়া সুখবর শোনালেন তাঁরা।

মজার বিষয় হল, জুকারবার্গ ফেসবুক বা ইনস্টাগ্রামে যতটা সক্রিয়, তাঁর স্ত্রী ততটা নন। যদিও ফেসবুকে তাঁর একটি প্রাইভেট অ্যাকাউন্ট ও ইনস্টাগ্রামে প্রাইভেট অ্যাকাউন্ট রয়েছে।

[আরও পড়ুন: কর্মীদের মানসিক স্বাস্থ্যে জোর, উৎসবের মরশুম ফুরোলেই টানা ১১ দিন ছুটি, ঘোষণা সংস্থার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে