BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! মোদিকে ‘শয়তান’ বলে অপমান ‘বিগ বস’ খ্যাত এই তারকার!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 6, 2017 1:08 pm|    Updated: July 6, 2017 1:09 pm

'Modi Satan, Netanyahu Devil' blasts Ex-Big Boss contestan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই ক’দিন আগেও ভারতের বিগ ঘরে তিনি ছিলেন অতিথি। হাস্যে-লাস্যে শো-এর টিআরপি বাড়িয়েছেন। কখনও আবার ছড়িয়েছেন বিতর্কের আগুন। সময় বদলেছে। আর তাই প্রাক্তন বিগ বসের তারকা বীণা মালিকই এখন ভারতের প্রধানমন্ত্রীকে শয়তান বলে অপমান করে বসলেন।

[ স্বেচ্ছায় শয্যাসঙ্গী হন চরিত্রহীন অভিনেত্রীরা, সাংসদের মন্তব্যে বিতর্কের ঝড়  ]

কেন বীণা মালিকের মুখে মোদির অপমান? এখন অবশ্য তিনি আর অভিনেত্রী বা মডেল নন। হয়ে উঠেছেন এক খবরের চ্যানেলের সঞ্চালিকা। আর সে কারণেই মোদির নিন্দে শোনা গেল বীণার মুখে। সম্প্রতি ইজরায়েলে সফরে গিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ইজরায়েলি প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু বেশ খোশমেজাজেই সময় কাটাচ্ছেন দুজনে। সেই সঙ্গে চলছে আলোচনাও। বেশ কয়েকটি চুক্তিও স্বাক্ষরিত হয়েছে। আর এই সাক্ষাতকেই কটাক্ষ করেছে পাকিস্তান। সে দেশের দৃষ্টিভঙ্গিতে এ আসলে বিশ্বের দুই শয়তানের সাক্ষাৎকার। যারা বিশ্বজুড়ে মুসলিম সম্প্রদায়ের উপর আঘাত হানতে খড়গহস্ত। একদিকে মোদি কাশ্মীরে নিরীহ মানুষদের উপর অত্যাচার করছেন, অন্যদিকে ইজরায়েলের প্রধানমন্ত্রী প্যালেস্টাইন সম্পর্কেও একই পদক্ষেপ নিয়েছে। এই দুই নেতার সাক্ষাৎ তাই ইসলামের উপর আঘাত বলেই মনে করছে পাকিস্তানি এক সংবাদমাধ্যম। আর তাই সে দেশের সঞ্চালিকার মুখে শোনা গেল মোদির নিন্দা।

ইনস্টাগ্রামে হট ছবি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন পুনম পাণ্ডে!  ]

ঘটনাচক্রে বীণা মালিক বিগ বস-এ অংশগ্রহণ করেছিলেন ভারতের সঙ্গে তাঁর সম্পর্ক তাই বিশ্বের কাছে অপ্রকাশ্য নয়। সেই বীণার মুখে তাই মোদির নিন্দা শুনে তাক লাগছে বিশ্ববাসীরও। কিন্তু পেশার দায়বদ্ধতা যে সবার উপরে, তাও যেন প্রমাণ করে দিলেন এই মডেল-অভিনেত্রী তথা সঞ্চালিকা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে