BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সহকর্মীর সঙ্গে পরকীয়ায় মজেছেন মার্কিন প্রেসিডেন্ট? উঠছে বিস্ফোরক অভিযোগ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 27, 2018 5:38 am|    Updated: September 17, 2019 2:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এমনিতে বেশ রঙিন চরিত্র। হোয়াউট হাউসে প্রবেশের আগে বহু পর্ন তারকা, সুন্দরী অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ইতিউতি উঁকি মেরেছে। কিন্তু এবার উঠে গেল বিস্ফোরক অভিযোগ। তিনি নাকি প্রেসিডেন্ট হওয়ার পরেও পরকীয়ায় মজে রয়েছেন। পাত্রী? তিনিও সমাজের বেশ উচ্চ শ্রেণিতেই অবস্থান করেন। রাষ্ট্রসংঘে মার্কিন প্রতিনিধি নিকি হ্যালে।

হ্যালে নাকি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। পুরোটাই অবশ্য লোকচক্ষুর আড়ালে। মার্কিন প্রেসিডেন্টের বিশেষ বিমান এয়ার ফোর্স ওয়ান-এ নাকি দু’জনে বেশ অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন। যদিও এই জল্পনায় জল ঢেলে দিয়েছেন নিকি। সাফ জানাচ্ছেন, এই ধরনের ‘গুজবে’ তিনি অবাক ও আহত। একটি সংবাদমাধ্যমে পডকাস্টে এ কথা জানান নিকি। বলেন, ‘যে কোনও মহিলাকেই তাঁর নামে এই ধরনের গুজব আহত করবে। বিশেষত একজন স্বনির্ভর, স্বাবলম্বী মহিলাকে যিনি নিজের প্রতিভার জোরে কিছু একটা করতে চাইছেন। সমাজের গতানুগতিক ধারাকে চ্যালেঞ্জ জানাচ্ছেন বারবার।’

[আইপিএল নিলামে ১২.৫ কোটিতে রাজস্থানে স্টোকস, টিম পেলেন না গেইল]

ট্রাম্পের সঙ্গে প্রণয়ের অভিযোগ উড়িয়ে তিনি আরও বলেন, ‘এই ধরনের গুজবে কান দেবেন না। এগুলি সম্পূর্ণ মিথ্যা। আমার জীবনে এটা নতুন কিছু নয় অবশ্য। এর আগেও আমাকে আঘাত করতে সম্পূর্ণ অবাস্তব কিছু কথা রটানো হয়। এগুলিকে আমি এখন আর গুরুত্ব দিই না।’ বস্তুত, তাঁর সঙ্গে কোনও রাজনৈতিক ব্যক্তিত্বের প্রেমালাপের গুজব এই প্রথম নয়। এর আগে সাউথ ক্যারোলিনার গভর্নরের সঙ্গেও হ্যালের নাম জড়িয়েছিল।

কিন্তু কেন তাঁকে ও ট্রাম্পকে জড়িয়ে এই ধরনের গুজব রটল? আসলে কয়্কেদিন আগেই ট্রাম্পকে নিয়ে তাঁর লেখা বই ‘ফায়ার অ্যান্ড ফিউরি’-তে মাইকেল উলফ দাবি করেন, মার্কিন প্রেসিডেন্ট পরকীয়ায় জড়িয়েছেন। কিন্তু প্রশাসনিক বাধ্যবাধকতায় বইয়ে ওই ঘটনার উল্লেখ রাখতে পারেননি। তিনি নাকি নিজের চোখে ট্রাম্প ও এক মহিলাকে এয়ার ফোর্স ওয়ান-এ একসঙ্গে সময় কাটাতে দেখেছেন। উলফের মন্তব্যের নিশানায় ছিলেন নিকি। নিকি ও ট্রাম্প নাকি রাতের পর রাত এয়ার ফোর্স ওয়ান-এ একান্ত ঘনিষ্ঠ মুহূর্ত কাটিয়েছেন। তবে তাঁর এই দাবি ঠিক না ভুল, সময় ছাড়া এই উত্তর আর কে দেবে?

[চিনা গবেষণাগারে জন্ম নিল বাঁদরের ‘ক্লোন’, জল্পনা মানুষ নিয়েও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement