BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘আমার সঙ্গে সঙ্গম করতে চেয়েছিলেন ইমরান খান’, মার্কিন সাংবাদিকের অভিযোগে ফের উত্তাল পাকিস্তান

Published by: Sulaya Singha |    Posted: June 7, 2020 7:58 pm|    Updated: June 7, 2020 8:23 pm

Pak PM Imran Khan wanted to make love with me, claims Cynthia Ritchie

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাক প্রধানমন্ত্রী ইমরান খান একবার যৌনমিলনের ইচ্ছাপ্রকাশ করেছিলেন। পাকিস্তানের এক টেলিভিশন চ্যানেলের সঞ্চালিকাকে নাকি এ কথাই জানিয়েছিলেন মার্কিন সাংবাদিক সিন্থিয়া রিশি। তাঁর এমন অভিযোগের জেরে ফের উত্তাল পাকিস্তানের রাজনৈতিক মহল।

পাকিস্তানে ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ আলি সেলিম। যিনি বেগম নাওয়াজিশ আলি হিসেবেই বেশি পরিচিত। তিনিই বিষয়টি প্রকাশ্যে আনেন। জানান, একটা সময় তাঁর সঙ্গে সিন্থিয়ার খুব ভাল সম্পর্ক ছিল। এমনকী তাঁরা রুম শেয়ার করে থাকতেনও। তখনই একবার সিন্থিয়া বলেছিলেন, যে ইমরান খান নাকি তাঁকে সঙ্গমের প্রস্তাব দেন। বিষয়টি নিয়ে যদিও এখনও কোনও প্রতিক্রিয়া দেননি ক্রিকেটের কিংবদন্তি তথা প্রধানমন্ত্রী। তবে এভাবে পাকিস্তান ও সে দেশের নেতা-মন্ত্রীদের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছেন সিন্থিয়া। এমনটাই মত রাজনৈতিক মহলের একাংশের।

[আরও পড়ুন: বাড়িতেই জন্মাল শিশু, প্রসবের মুহূর্ত ‘লাইভ স্ট্রিমিং’ করে দুনিয়াকে দেখালেন বিশ্বখ্যাত এই মা]

দীর্ঘদিন ধরেই পাক রাজনীতি ও কূটনীতি নিয়ে সাংবাদিকতা করছেন সিন্থিয়া। দিন দুয়েক আগেই টুইটারে তিনি কাঠগড়ায় তোলেন পাকিস্তানের প্রাক্তন অভ্যন্তরীণ বিষয়ক মন্ত্রী রহমান মালিক এবং প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানিকে। অভিযোগ, গিলানির হাতে শ্লীলতাহানির শিকার হয়েছিলেন। ধর্ষণ করেছিলেন রহমান মালিক। লেখেন, ২০১১ সালে মন্ত্রীর বাসভবনে তাঁকে ডেকে পাঠানো হয়। ভেবেছিলেন তাঁর ভিসা সংক্রান্ত কোনও বৈঠক আছে। কিন্তু গিয়ে বুঝতে পারেন, তেমন কিছুই নেই। তাঁকে গন্ধ শুকিয়ে দেওয়া হয় কিংবা পানীয়ে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেওয়া হয়। তারপরই ঘটে ধর্ষণের ঘটনা।

অন্যদিকে ইসলামাবাদে রাষ্ট্রপতি ভবনে গিলানি তাঁকে যৌন হেনস্তা করেছিলেন বলে অভিযোগ তোলেন সিন্থিয়া। যদিও সমস্ত অভিযোগ উড়িয়ে দেন প্রাক্তন প্রধানমন্ত্রী। তবে এ নিয়ে এখনও মুখ খোলেননি প্রাক্তন মন্ত্রী। তবে পাক পিপলস পার্টির (PPP) তরফে রহমানের উপর ওঠা অভিযোগ নস্যাৎ করে দেওয়া হয়। মুখে কুলুপ আঁটে পাকিস্তানের মার্কিন দূতাবাসও।

[আরও পড়ুন: এখনও ‘ঝুঁকিপূর্ণ’ দেশ ভারত, ব্যাপক হারে বাড়তে পারে সংক্রমণ! সতর্কতা WHO’র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে