Advertisement
Advertisement

Breaking News

Pakistan Earthquake

ভূমিকম্পে কাঁপছে স্টুডিও, তার মধ্যেই খবর পড়ছেন! ভাইরাল পাক সাংবাদিকের ভিডিও

পাক সাংবাদিকের সাহসিকতার প্রশংসায় নেটদুনিয়া।

Pakistan TV anchor continues news reading despite earthquake | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:March 22, 2023 4:42 pm
  • Updated:March 22, 2023 4:42 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠেছে পাকিস্তান (Pakistan)। প্রভাব পড়েছে ভারতেও। ভয়াবহ ভূমিকম্পের (Earthquake) মধ্যেও নিজের কর্তব্যে অটল এক পাকিস্তানির ভিডিও ভাইরাল হয়েছে। খবর পড়ার সময়ে গোটা স্টুডিও কেঁপে উঠলেও নিজের আসন ছেড়ে একটুও নড়েননি তিনি। ঠাণ্ডা মাথায় নিজের কাজ করছেন পাক সাংবাদিক, এই ভিডিও দেখে ওই ব্যক্তিকে প্রশংসায় ভরিয়ে দেন নেটিজেনরা।

মঙ্গলবার সন্ধেবেলায় ৬.৬ রিখটার স্কেলে কেঁপে ওঠে বিস্তীর্ণ এলাকা। সেই সময় পাকিস্তানের মাশরিক টিভি নামক একটি সংবাদমাধ্যমে খবর চলছিল। টিভির পর্দায় তখন ফুটে উঠছে ভয়াবহ ভূমিকম্পের খবর। সেই সঙ্গে কেঁপে উঠছে পাস্তো সংবাদমাধ্যমের স্টুডিওটিও। কিন্তু একটুও বিচলিত না হয়ে খবর পড়তে থাকেন সাংবাদিক। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে এই মুহূর্তের ভিডিও। পাক সাংবাদিককে প্রশংসায় ভরিয়ে দেন নেটিজেনরা।

Advertisement

[আরও পড়ুন: প্রকাশ্যে বিশ্বকাপের সম্ভাব্য দিনক্ষণ, ১২টি ভেন্যুতে হবে ম্যাচ! কেন্দ্রকে ৯৬৩ কোটি দিচ্ছে BCCI]

মঙ্গলবার রাত ১০টা বেজে ১৭ মিনিট নাগাদ আফগানিস্তানে প্রথম কম্পন অনুভূত হয়। রিখটার স্কেলে যার মাত্রা ছিল ৬.৫। কম্পনের উৎসস্থল আফগানিস্তানের জুর্মের ১৮০ কিলোমিটার গভীরে হলেও ভয়ংকর ক্ষতিগ্রস্ত হয়েছে পাকিস্তানের খাইবার পাকতুনখাওয়া এলাকা। ওই প্রদেশে কমপক্ষে ১১ জন প্রাণ হারিয়েছেন। হু হু করে বাড়ছে আহতের সংখ্যা। অনেককেই ভরতি করা হয়েছে হাসপাতালে। বিধ্বস্ত পাকিস্তানের ওয়াট ভ্যালি অঞ্চলও। ইতিমধ্যেই সে দেশে এমার্জেন্সি এলার্ট জারি করা হয়েছে।

এ দেশেও পড়ে ভূমিকম্পের প্রভাব। কেঁপে ওঠে দিল্লি, জম্মু ও কাশ্মী, হরিয়ানা, পাঞ্জাব, হিমাচল প্রদেশ ও রাজস্থানের বিভিন্ন অংশ। বাড়ির বাইরে বেরিয়ে আসেন আতঙ্কিত রাজধানীর বাসিন্দারা। উদ্বেগ প্রকাশ করে টুইট করেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও। তবে ভারতে কোনও ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

[আরও পড়ুন: শপথের পর বায়রনকে পদ্মের ফুল! ফের উঠছে আঁতাঁতের অভিযোগ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ