BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নাইটক্লাবে অচেনা মহিলার সঙ্গে প্রাক্তন পাক প্রেসিডেন্ট, তারপর…

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 23, 2017 5:48 pm|    Updated: January 23, 2017 5:48 pm

Pervez Musharraf caught on camera dancing with a woman at nightclub

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাগাতার সন্ত্রাসের জেরে ভারত-পাক সম্পর্কের কোনও উন্নতি ঘটেনি। এমনকী ভারতীয় ছবিতে পাক শিল্পীদের কাজের উপর নিষেধাজ্ঞার পাল্টা হিসেবে প্রতিবেশি রাষ্ট্রেও বন্ধ করে দেওয়া হয়েছিল ভারতীয় ছবির প্রদর্শন। কিন্তু বলিউড প্রীতি এত সহজে ঝেড়ে ফেলতে পারেনি পাক নাগরিকরা। আর তাই  এখনও বি-টাউনের ছবির গানেই নাইটক্লাবে কোমর দোলান পারভেজ মুশারফ।

(এ যুগের হিটলারদের উত্থানে সতর্কবার্তা পোপ ফ্রান্সিসের)

সম্প্রতি একটি ভিডিওতে প্রাক্তন পাক প্রেসিডেন্টের সেই ছবিই ধরা পড়েছে। যেখানে এক অচেনা মহিলার সঙ্গে খোশমেজাজে নাচতে দেখা যাচ্ছে মুশারফকে। তাও আবার বলি তারকা রণবীর কাপুরের ছবির জনপ্রিয় গান দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড-এর তালে। এক পাক সংবাদমাধ্যমের সাংবাদিক ভিডিওটি টুইটারে পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। সাংবাদিকের প্রশ্ন, তাঁর সব ব্যথা এখন কোথায় গেল?

(১০০ দিন পর দুনিয়া থেকে মুছে যাবে মানুষের অস্তিত্ব!)

উল্লেখ্য, বিচারপতিকে আটক করার মামলায় পাকিস্তানের আদালতে হাজিরা দিতে হবে মুশারফকে। কিন্তু একাধিক অভিযোগে অভিযুক্ত মুশারফের বিরুদ্ধে ফুঁসছে তাঁরই দেশ। তাই পাকিস্তানে পা রাখার আগে ইসলামাবাদের আদালতের কাছে আঁটসাট নিরাপত্তার আবেদন জানিয়েছেন তিনি। গত ১৩ জানুয়ারি এই মর্মে আদালতকে চিঠিও দেন তিনি। কিন্তু তারপরে নাইটক্লাবে মুশারফের নাচ নিয়ে উঠেছে প্রশ্ন। গত বছর মার্চে পাকিস্তান ছেড়ে দুবাই চলে যান প্রাক্তন পাক প্রেসিডেন্ট। বেনজির ভুট্টো, নবাব আকবর বুগতি এবং গাজি আবদুল রশিদ হত্যা মামলা ছাড়াও ২০০৭ সালে দেশে জরুরীকালীন পরিস্থিতি তৈরি করার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে