Advertisement
Advertisement

Breaking News

Canada

সে কী! জুম মিটিং চলাকালীন নগ্ন হয়েই ক্যামেরার সামনে চলে এলেন কানাডার সাংসদ

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি।

Politician Accidentally Appears Stark Naked on Parliamentary Zoom Call, Says He’s Really Embarrassed | Sangbad Pratidin
Published by: Abhisek Rakshit
  • Posted:April 16, 2021 5:13 pm
  • Updated:April 16, 2021 6:27 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর করোনার প্রকোপের (Corona Pandemic) পর থেকেই কার্যত গৃহবন্দি হয়ে পড়েছিল গোটা বিশ্ব। স্কুলের ক্লাস থেকে অফিসের বড় বড় মিটিং-সবেতেই ভরসা জুম কল। বর্তমানে ফের একবার বাড়ছে করোনার সংক্রমণ। তাই এখনও অনেকেই জুম কলে মিটিংয়ের উপরেই আস্থা রাখছেন। তবে এই জুম কল ব্যবহার করতে গিয়ে অনেকেই আবার বিড়ম্বনায় পড়েছেন। ঠিক যেমনটা হয়েছে কানাডার (Canada) এক সাংসদের সঙ্গে। জুম কলে সংসদের বৈঠক চলাকালীনই একেবারে নগ্ন অবস্থায় তাতে ঢুকে পড়লেন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর সেই ছবি। যা নিয়ে রীতিমতো সরগরম নেটদুনিয়া। শেষপর্যন্ত বিতর্কের মুখে পড়ে ক্ষমাও চাইলেন ওই সাংসদ।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, এই কীর্তি করেছেন উইলিয়াম অ্যামোস নামে পন্টিয়াকের কুইবেক জেলার সাংসদ। তিনি আবার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর দল লিবারেল পার্টির সদস্য। জানা গিয়েছে, সংসদের গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন একেবারে নগ্ন অবস্থায় স্ক্রিনের সামনে চলে এসেছিলেন উইলিয়াম। যদিও মুহূর্তেই নিজের ভুল বুঝতে পারেন। তবে ততক্ষণে তার সেই কাণ্ডের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

[আরও পড়ুন: ‘তালিবানকে মদত দিচ্ছে পাকিস্তান’, ইসলামাবাদকে তুলোধোনা করলেন মার্কিন সেনেটর]

এদিকে, পরবর্তীতে অবশ্য সোশ্যাল মিডিয়াতে এই কাজের জন্য ক্ষমাও চেয়ে নেন উইলিয়াম। টুইটে জানান, “আজ আমি একটি ভুল করে ফেলেছি, যা খুবই লজ্জাজনক ঘটনা। জগিং করে আসার পর অফিসের পোশাক পরতে গিয়েছিলাম। কিন্তু খেয়াল করিনি আমার কম্পিউটারের ক্যামেরা অন ছিল। হাউসের সমস্ত সদস্যদের কাছে আমি ক্ষমা চাইছি। এই ধরনের ভুল আর হবে না।”

Advertisement

 

[আরও পড়ুন: প্রেসিডেন্সিয়াল নির্বাচনে হস্তক্ষেপের অভিযোগ, রাশিয়ার উপর নিষেধাজ্ঞা চাপাল আমেরিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ