BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

ইনস্টাগ্রামে ‌বিকিনি মডেলের উষ্ণ ছবি ‘Like’ পোপ ফ্রান্সিসের! সরগরম নেটদুনিয়া

Published by: Abhisek Rakshit |    Posted: November 19, 2020 10:42 pm|    Updated: November 19, 2020 10:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছকভাঙা পথে হেঁটে নিজের উদারপন্থী মানসিকতার জন্য প্রবল জনপ্রিয় ভ্যাটিকানের বর্তমান পোপ ফ্রান্সিস (Pope Francis)। ব্যাসিলিকার ঘেরাটোপেই বসে থাকেননি তিনি। বাইরে বেরিয়ে পথেঘাটে ঘুরে সাধারণ জনতার সঙ্গে কথাবার্তা বলে তিনি বুঝিয়েছিলেন, আপনজন হতে না পারলে আন্তরিক শ্রদ্ধা অর্জন করা যায় না বিশেষ। ক্রিসমাস হোক কিংবা অন্য যে কোনও উৎসবে, ভ্যাটিকানের ঝুলন্ত বারান্দা থেকে পোপ জনতাকে শুভেচ্ছা জানান। কখনও সরাসরি সংযোগ স্থাপনও করেন।

এসবের জন্য বিতর্কও তাঁর নিত্যসঙ্গী। এবার নতুন বিতর্কে জড়ালেন পোপ। সোশ্যাল মিডিয়ায় এক বিকিনি মডেলের ছবিতে ‘‌লাইক’ করেছেন খোদ পোপ ফ্রান্সিস। এমনই দাবি করেছেন নাতালিয়া গারিবোত্তো নামে ওই মডেল। আর এই খবর সামনে আসতেই নেটদুনিয়ায় রীতিমতো আলোচনা শুরু হয়ে গিয়েছে। যদিও পরবর্তী ‘লাইক’টি সরিয়ে নেওয়া হয়।

[আরও পড়ুন:‌ ২৬/১১ মুম্বই হামলার মূলচক্রী হাফিজ সইদের ১০ বছরের সাজা পাক আদালতে] ‌

সম্প্রতি নিজের একটি ‘‌হট’ ছবি ইনস্টাগ্রামে (Instagram) পোস্ট করেছিলেন নাতালিয়া। পরবর্তীতে তিনি দাবি করেন, যাঁরা যাঁরা তাঁর ছবিটি ‘‌লাইক’ করেছেন তাঁদের মধ্যে রয়েছে পোপ ফ্রান্সিসের ইনস্টাগ্রাম প্রোফাইল ‘Franciscus’!নাতালিয়ার দাবিকে সমর্থন জানিয়ে একটি টুইট করে Barstool Sports। সেখানে তাঁরা একটি ভিডিও প্রকাশ করে। তাতে দেখা যায়, নাতালিয়ার ওই ছবি যাঁরা যাঁরা পছন্দ করেছেন, তাঁদের মধ্যে পোপের ইনস্টাগ্রাম প্রোফাইলের নামও রয়েছে।

এরপরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় টুইটটি। নেটিজেনদের অনেকেই বিষয়টি নিয়ে মজা করতে থাকেন। যদিও ভ্যাটিকানের পক্ষ থেকে এ বিষয়ে যথারীতি মুখে কুলুপ আঁটা হয়েছে। তবে পরবর্তীতে ওই মডেলের ছবিটি থেকে লাইকটিও সরে গিয়েছে।‌ এ কি সত্যিই পোপের কাজ? সুন্দরী মডেলকে পছন্দ করার পর বিতর্কের মুখে তিনি নিজেই ‘লাইক’ সরিয়ে নিলেন? এই উত্তর অবশ্য হাতড়াচ্ছেন উৎসাহী জনতা।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Natalia Garibotto (@nataagataa)

[আরও পড়ুন:‌ বালোচিস্তানে খতম কুলভূষণ যাদবকে পাকিস্তানের হাতে তুলে দেওয়া ইরানের শীর্ষ জঙ্গি] ‌‌ ‌

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement