BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যৌন হেনস্তা করত ‘চরিত্রহীন’ ইমরান খান, বিস্ফোরক নেত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 2, 2017 8:14 am|    Updated: August 2, 2017 8:16 am

PTI leader hurls sexual harassment charges at Imran Khan, quits party

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার যৌন হেনস্তার অভিযোগ প্রাক্তন পাক ক্রিকেটার ও রাজনীতিবিদ ইমরান খানের বিরুদ্ধে।অভিযোগকারিণী খোদ তাঁর দলেরই এক নেত্রী। ‘চরিত্রহীন’ ইমরান তাঁকে ফোনে অশালীন মেসেজ পাঠাতেন। নোংরা ইঙ্গিত করতেন। এমনটাই বিস্ফোরক অভিযোগ জানিয়েছেন পাকিস্তান তেহেরিক-ই-ইনসাফ’ (পিটিআই) দলের নেত্রী আয়েশা গুলালাই। ইতিমধ্যে দলত্যাগ করেছেন তিনি। তিনি আরও দাবি করেন যে, দলের মহিলা নেত্রী ও কর্মীদের অসম্মান করেছেন ইমরান। তাই নিজের সম্ভ্রম রক্ষা করতে তিনি দল ছেড়েছেন।


দুর্নীতি থেকে শুরু করে একাধিক ইস্যুতে ক্ষমতাসীন সরকারের  বিরুদ্ধে ‘জেহাদ’ ঘোষণা করেছেন পিটিআই প্রধান ইমরান খান। এমন পরিস্থিতিতে এই অভিযোগে কিছুটা হলেও বিপাকে তিনি। তবে এখনও পর্যন্ত এই অভিযোগে কোনও প্রতিক্রিয়া দেননি প্রাক্তন পাক ক্রিকেটার। যদিও দলের মুখ্য সচেতক শিরীন মাজারি পালটা জানিয়েছেন, আসন্ন সাধারণ নির্বাচনে টিকিট না পাওয়ায় মিথ্যে রটনার আশ্রয় নিচ্ছেন আয়েশা গুলালাই। ইমরান কখনওই কোনও মহিলাকে অসন্মান করেননি।

[খতম দুজানা, অমরনাথ হামলার মূলচক্রীই এবার লস্করের দায়িত্বে]

দলের তরফ থেকে ইমরান খানের সমর্থনে বয়ান আসার পরই সাংবাদিক বৈঠকে বসেন অভিযোগকারিণী নেত্রী আয়েশা গুলালাই। তিনি সাফ জানিয়ে দেন, ক্ষমতার লোভ তাঁর নেই। নির্বাচনের জন্য টিকিট চাইতেও যাননি তিনি। পাকিস্তানে খাইবার পাখতুনখোয়া প্রদেশে ব্যাপক দুর্নীতি করছে পিটিআই সরকার বলে সাংবাদিকদের সামনে অভিযোগ করেন ওই নেত্রী। প্রসঙ্গত, ‘ফাটা’ প্রদেশ থেকে মহিলাদের জন্য সংরক্ষিত আসনে নির্বাচিত হয়ে পাক ন্যাশনাল অ্যাসেম্বলির সদস্য হয়েছিলেন গুলালাই। তবে দল ত্যাগ করার পর ওই পদ ও ত্যাগ করেছেন তিনি।

সদ্য পানামা কেলেঙ্কারির জেরে প্রধানমন্ত্রীর গদি হারিয়েছেন নওয়াজ শরিফ। এর ফলে আগামী সাধারণ নির্বাচনে নৈতিক দিক থেকে বেশ কিছুটা এগিয়ে পিটিআই। তবে গুলালাইয়ের অভিযোগে জনসমক্ষে কিছুটা হলেও ক্ষতিগ্রস্ত হয়েছে ইমরান খানের ছবি।

[আফগানিস্তানের মসজিদে আত্মঘাতী হামলা, মৃত ২৯]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে