BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিকিনি পরেই গরুর সঙ্গে এ কী করলেন তরুণী?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 24, 2018 2:14 pm|    Updated: September 17, 2019 3:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রচারের আলোয় কে না থাকতে চায়! মানুষের মাঝে একটু পরিচিতি পেতে সবকিছু করতে পারেন অনেকে। এমনই একজন ক্যাথরিন জয় পেরি ওরফে লানা। WWE প্রতিযোগিতা যাঁরা দেখেন। তাঁদের কাছে পরিচিত এই নাম। রেসলিংয়ের রিংয়ে গ্ল্যামারের দ্যুতি ছড়ানোর জন্য পরিচিতি রয়েছে ৩২ বছরের সুন্দরীর। আর নিজের এই পরিচিতি বজায় রাখতে নিত্যদিনই কিছু না কিছু কাণ্ড ঘটিয়ে থাকেন লানা। এবার বিকিনি পরে গরুর দুধ দোয়ালেন আমেরিকান বিউটি। আর সে ভিডিও হল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

[যার জন্য চৌর্যবৃত্তি, সেই প্রেমিকাই পলাতক অন্যের সঙ্গে]

আমেরিকার ফ্লোরিডায় জন্ম লানার। ছোট থেকেই পরিচিতি পাওয়ার খিদে ছিল তাঁর মনে। খুব কম বয়সে মডেলিং শুরু করেন। তারপর সংগীত ও অভিনয়ের জগতেও পা রাখেন। ২০১৩ সালে WWE-এর প্রতিযোগিতার সঙ্গে যুক্ত হওয়ার কথা ঘোষণা করেন। সেই থেকে রেসলিংয়ের জগতের অন্যতম জনপ্রিয় নাম তিনি। আর এই জনপ্রিয়তার বেশিরভাগটাই তাঁর শরীরী উন্মুক্ততার সৌজন্যে। এর আগেও ক্যামেরার সামনে নগ্ন হয়েছেন লানা। তবে এবারে তিনি বিকিনি পরে দুধ দোয়ার কাজটি করেছেন নিজের বুলগেরিয়ান স্বামী রুসেভ-এর জন্য। এটিই স্বামীকে দেওয়া রেসলিং ক্যুইনের বিবাহবার্ষিকীর উপহার।

[যৌবন ধরে রাখতে এই ‘সুপারহিরো’কে সঙ্গে রাখুন আপনিও]

এ উপহার রুসেভ-এর কতটা পছন্দ হয়েছে তা এখনও অজানা। তবে নেটদুনিয়ার বাসিন্দারা লানার এ কাজকে খুব একটা ভাল চোখে নেননি। অনেকেই প্রাক্তন মডেলকে পর্নস্টারের সঙ্গে তুলনা করেছেন।

[ট্রেন লাইনে আত্মহত্যার মহড়া যুবকের, ভিডিও ভাইরাল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement