BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ট্রেনের কামরায় যুবতীর টপের ভিতর ঢুকে পড়ল ইঁদুর! তারপর…

Published by: Sulaya Singha |    Posted: June 21, 2019 9:35 pm|    Updated: June 21, 2019 9:36 pm

Shocking moment when women's pet rat crawls into shirt

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিচের ভিডিওটি প্রথমবার দেখলে চোখ এড়িয়ে যেতে পারে। কিন্তু ভালভাবে দেখলেই বুঝতে পারবেন ঠিক কী ঘটল। বান্ধবীর সঙ্গে খোসমেজাজে মেট্রোয় চেপে যাচ্ছেন যুবতী। আচমকাই পিছন থেকে এসে সোজা তাঁর টপের ভিতর ঢুকে দ্রুতগতিতে একেবারে স্তনের কাছে চলে গেল একটি ইঁদুর! হ্যাঁ, ঠিকই পড়েছেন। ঘটনার দৃশ্য ভাইরাল হতেই নেটদুনিয়ায় শুরু হয়েছে চর্চা।

[আরও পড়ুন: ঘুরতে গিয়ে বর্ণবৈষম্যের শিকার, আয়ারল্যান্ডে বাঙালি পরিবারকে ঘিরে কটূক্তি]

সাধারণত টিকটিকি, আরশোলা, ইঁদুরের মতো কোনও প্রাণী দেখলেই আঁতকে ওঠেন মহিলারা। একা হোক বা ভিড়ের মধ্যে, এমন কিছু কাছে আসছে, দেখলেই সাধারণত চিৎকার করে লাফিয়ে ওঠেন তাঁরা। কিন্তু এ ঘটনা রীতিমতো অবাক করার মতো। হাতে-পায়ে নয়, অন্তর্বাসের ভিতর দিয়ে সোজা স্তনে ঢুকে পড়ছে ইঁদুরটি। অথচ সেদিকে কোনও ভ্রুক্ষেপই নেই দুই যুবতীর। তাঁরা ব্যস্ত নিজেদের স্মার্টফোনে। পাশে বসে থাকা যুবতীর স্তনে যে ইঁদুরটি প্রবেশ করেছে, সেটির রং আবার সাদা। তিনিও যেন সব দেখেও না দেখার ভান করে রয়েছেন। সম্প্রতি নিউ ইয়র্কের ব্রুকলিন কিউ ট্রেনে ধরা পড়ে এই দৃশ্য।
তাঁরা বিষয়টি এড়িয়ে গেলেও ট্রেনের বাকি যাত্রীরা এমন ঘটনা দেখে রীতিমতো হকচকিয়ে যান। দুই যুবতী কেন আসন থেকে উঠে দাঁড়িয়ে ইঁদুর দুটিকে তাড়াচ্ছেন না? ট্রেনে ইঁদুর এলই বা কোথা থেকে? এমন প্রশ্নই ঘুরপাক খেতে থাকে তাঁদের মাথায়। তবে শেষমেশ যাত্রীদের কৌতূহল মেটান দুজনই।তাঁরা জানান, গণেশের বাহন দুটি আসলে তাঁদের পোষ্য। তাঁরা ওদের সঙ্গে নিয়েই ট্রেনে উঠেছিলেন। আর এভাবেই নিজের প্রভুর সঙ্গে খেলাধুলো করতে অভ্যস্ত তারা। তা সে বাড়িতে হোক বা ট্রেনের কামরায়। তবে দুই যুবতীর কীর্তি এখন সোশ্যাল মিডিয়ার নতুন চর্চার বিষয়ে পরিণত হয়েছে। নেটিজেনদের অনেকেই তাঁদের ইঁদুর প্রীতি দেখে বিস্ময় প্রকাশ করেছেন।

[আরও পড়ুন: হলিউড প্রাঙ্গণ থেকে চুরি গেল মেরিলিন মনরোর বিখ্যাত মূর্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে