BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফের রক্তাক্ত মার্কিন মুলুক, ক্যালিফোর্নিয়ায় বন্দুকবাজের হামলায় মৃত ২

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 30, 2017 5:42 am|    Updated: December 30, 2017 5:42 am

Shootout in California, 2 dead

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বন্দুকবাজের হামলা মার্কিন মুলুকে। এবার ঘটনাস্থল দক্ষিণ ক্যালিফোর্নিয়ার লং বিচ এলাকা। একটি দ্বিতল বাড়িতে বন্দুকবাজের হামলায় প্রাণ হারান একজন। আহত হয়েছেন আরও একজন। মৃত্যু হয়েছে বন্দুকবাজেরও। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

[CPEC-র বিরুদ্ধে চক্রান্ত করছে ভারত, ফের দাবি পাকিস্তানের]

স্থানীয় সময় বেলা ২.২৫ মিনিট নাগাদ ঘটনাটি ঘটে। প্রথমে মনে করা হয়েছিল, এটি কোনও নাশকতার ছক হতে পারে। তাই খবর পেয়েই পুলিশের সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছিল সোয়াট টিম। কিন্তু পরে পুলিশের তরফ থেকে জানানো হয় কর্মক্ষেত্রে বচসার জেরেই এই ঘটনা ঘটেছে।

[কুলভূষণের পরিবারকে পাকিস্তানে অপমান, ISI-এর প্রশংসায় পঞ্চমুখ সইদ]

লস অ্যাঞ্জেলস থেকে প্রায় ৩২ কিলোমিটার দূরে অবস্থিত লং বিচ এলাকা। যেখানকার নামকরা এক ল ফার্ম ছিল ওই বাড়িতে। সেই অফিসেই গণ্ডগোলের সূত্রপাত বলে জানা গিয়েছে। গুলি চলার শব্দ শুনেই আতঙ্কিত হয়ে পড়েন এলাকার বাসিন্দা ও নিত্যযাত্রীরা। দৌড়ে পালাতে থাকেন তাঁরা। টুইটেও উঠে এসেছে সে ভিডিও।

সাম্প্রতিক অতীতে মার্কিন মুলুকে বন্দুকবাজের হামলার ঘটনা নতুন নয়। মাস তিনেক আগে আরকানসাসে একটি নাইটক্লাবে কনসার্ট চলাকালীন বন্দুকবাজের হামলা প্রাণ গিয়েছিল ১৭ জনের। অরল্যান্ডোর এক গে নাইটক্লাবে বন্দুকবাজ ঝাঁঝরা করে দিয়েছিল ৪৬ জনকে। নভেম্বর মাসে লাস ভেগাসের এক ক্যাসিনোয় কনসার্ট  চলাকালীন এলোপাথাড়ি গুলি চালাল এক বন্দুকবাজ। ঘটনায় মৃত্যু হয়েছে অন্তত ২০ জনের। আহত হন বহু। বন্দুকবাজের হামলা হয় ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয়েও। তবে সেখানে অবশ্য কারও প্রাণহানির ঘটনা ঘটেনি। তবে পরপর এই ঘটনায় সাধারণ মানুষের নিরাপত্তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

[ইসলামাবাদে মার্কিন দাদাগিরি মানব না, চরম হুঁশিয়ারি পাক সেনার]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে