BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

যৌন কেলেঙ্কারি থেকে ভাইকে বাঁচানোর চেষ্টা! চাকরি খোয়ালেন জনপ্রিয় সঞ্চালক

Published by: Suparna Majumder |    Posted: December 6, 2021 11:46 am|    Updated: December 6, 2021 3:45 pm

The star anchor Chris Cuomo was fired by CNN | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌন কেলেঙ্কারির অভিযোগ থেকে ভাইকে বাঁচাতে গিয়ে নিজের চাকরি খোয়ালেন আমেরিকার জনপ্রিয় সংবাদমাধ্যম সিএনএনের (CNN) সঞ্চালক ক্রিস কুয়োমো (Chris Cuomo )।  

Chris Cuomo

একাধিক যৌন হেনস্তার অভিযোগ রয়েছে ক্রিসের ভাই অ্যান্ড্রু কুয়োমোর (Andrew Cuomo) বিরুদ্ধে। এই ঘটনা নিয়ে মার্কিন মুলুকে বিস্তর চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ইতিমধ্যেই নিউ ইয়র্কের গভর্নর পদ থেকে ইস্তফা দিতে বাধ্য হয়েছেন ক্রিসের ভাই। অভিযোগ, অ্যান্ড্রুকে এই কেলেঙ্কারি থেকে বাঁচাতে নিজের পেশার অপব্যবহার করেছেন ক্রিস।

[আরও পড়ুন: জেগে উঠল ইন্দোনেশিয়ার সেমেরু আগ্নেয়গিরি! ভয়াবহ অগ্ন্যুৎপাতে মৃত্যুমিছিল দ্বীপরাষ্ট্রে]

সিএনএন-এর প্রাইম টাইম নিউজ শোয়ের সঞ্চালক ক্রিস। তাঁর বিরুদ্ধে মূল অভিযোগ, যৌন কেলেঙ্কারি নিয়ে অ্যান্ড্রুর বিরুদ্ধে যে অভিযোগ ওঠে তা নানাভাবে আড়াল করতে চান ক্রিস। নিজের প্রভাব খাটিয়ে সংবাদমাধ‌্যমের কর্মীদের মাধ‌্যমে ভাইয়ের বিরুদ্ধে চলা মামলা ও অভিযোগকারিণী মহিলার বিষয়ে খোঁজ নিতেন।

The star anchor Chris Cuomo

উল্লেখ‌্য, গত ২৯ অক্টোবর নিউ ইয়র্কে (New York) যৌন কেলেঙ্কারির অভিযোগে অ‌্যান্ড্রুর বিরুদ্ধে মামলা দায়ের হয়। গত মঙ্গলবারই সিএনএন-এর তরফে একটি আইন বিশেষজ্ঞ সংস্থাকে ক্রিসের বিরুদ্ধে এই অভিযোগের তদন্তের নির্দেশ দেওয়া হয়। সেই সময় সঞ্চালককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। কিন্তু শনিবার ওই তদন্তকারী সংস্থার রিপোর্ট পেয়ে ক্রিসকে বরখাস্ত করার বিষয়ে সরকারিভাবে ঘোষণা করে সিএনএন। যদিও ভাইয়ের কুকীর্তি ঢাকতে কোনও পরামর্শ দেননি ও নিজের ক্ষমতার অপব‌্যবহার করেননি বলে দাবি করেছেন ক্রিস। এদিন সিএনএন-এর বিবৃতির পর সোশ‌্যাল মিডিয়ায় ৫১ বছরের ক্রিস লেখেন, “সিএনএন থেকে যেভাবে বিদায় নিতে চেয়েছিলাম, তা হল না।” এর পাশাপাশি সিএনএনের প্রাক্তন সঞ্চালক জানান, তিনি নিজের প্রাইম টাইম শোয়ের গোটা টিমকে নিয়ে গর্বিত। 

[আরও পড়ুন: সাতাত্তরের বৃদ্ধের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ২০ বছরের তরুণী, শীঘ্রই করবেন বিয়েও! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে