Advertisement
Advertisement

শিশুদের উপহার দিতে দুঃসাহসিক স্টান্ট সান্তা ক্লজের

হৃদয় দুর্বল হলে ভিডিওটা দেখবেন না!

This Santa climbed down a skyscraper to distribute gifts
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:December 22, 2016 4:36 pm
  • Updated:December 22, 2016 4:36 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুঃসাহসিক সব স্টান্ট তো সান্তা ক্লজ দেখিয়েই থাকে। সেই বরফমোড়া মেরুপ্রদেশ থেকে যখন বড়দিনের উপহার বিলি করতে বেরোয় সে, আর যখন এক ধাক্কায় মাটি থেকে হরিণে টানা স্লেজ গাড়িটা নিয়ে উঠে যায় আকাশে- সে কি কোনও ছোটখাটো স্টান্ট? তার পর ওই যে চিমনি বেয়ে ঘরে ঢুকে চুপিসাড়ে মোজায় উপহার ভরে দিয়ে যাওয়া, সেও তো বেশ থ’ করে দেওয়ার মতোই ব্যাপার-স্যাপার!
তবে সে সব আসল সান্তা ক্লজের ব্যাপার! মানুষ যখন সান্তা সাজে, তখন কি আর সে এত ঝুঁকি নেয়?
বার্লিনের এই সান্তা কিন্তু নিলেন! বাচ্চাদের চমকে দেওয়ার জন্য জীবনের ঝুঁকি নিয়েই তিনি চড়লেন এক স্কাইস্ক্র্যাপারে। ছবিতে যেরকমটা দেখতে পাচ্ছেন আর কী! রীতিমতো কোমরে দড়ি বেঁধে, শূন্যে দোল খেয়ে ৩২৮ ফুট উঁচু ওই কোলহফ টাওয়ারে চড়লেন সান্তা। তার পর সেই টাওয়ারের মাথায় এক রেস্তোরাঁয় ঢুকলেন জানলা দিয়ে।

santaclaus1_web
সান্তাকে এভাবে অকস্মাৎ আসতে দেখে স্বাভাবিক ভাবেই খুব খুশি বাচ্চার দল! এত দিন তারা জানত, সান্তা আসে বাড়ির চিমনি বেয়ে। তা, প্রযুক্তির অগ্রগতির যুগে ফায়ার প্লেস উধাও হয়েছে আধুনিক সব বাড়ি থেকে। তার জায়গা নিয়েছে রুম হিটার। ফলে ফায়ার প্লেসই যখন নেই, তখন চিমনিও থাকার কথা নয়! কিন্তু এভাবে বাড়ি বেয়ে সান্তাকে আসতে দেখে সেই একইরকম আনন্দও পেল রেস্তোরাঁয় হাজির বাচ্চারা। সঙ্গে পেল অনেক উপহারও!
শুনতে খুব ভাল লাগলেও সান্তার কাজটা কিন্তু আদপেই সহজ ছিল না। কী ভাবে উঠলেন তিনি ওই এতটা উঁচু বাড়ির দেওয়াল বেয়ে, তা দেখলে গা ছমছম করবে! নিচের ভিডিওয় ক্লিক করে দেখে নিন তা! শুধু একটাই কথা- হৃদয় দুর্বল হলে ভিডিওটা দেখবেন না!

Advertisement

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ