BREAKING NEWS

২৩ আষাঢ়  ১৪২৭  বুধবার ৮ জুলাই ২০২০ 

Advertisement

প্রিয়তমার জন্য ভ্যালেন্টাইনস ডে-র চমক, বার্গারে গাঁথা হীরের আংটি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 12, 2018 7:52 pm|    Updated: February 12, 2018 7:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝে আর মাত্র একটা দিন। তারপরেই মখমলি ভালোবাসার আদরে  ডুববে গোটা পৃথিবী। লাভবার্ডসদের বিশেষ দিন ভ্যালেন্টাইনস ডে। আপনিও নিশ্চয়ই কোনও বিশেষ সারপ্রাইজ তৈরি রেখেছেন প্রিয়তমার জন্য। নাকি কাজের চাপে তেমন কিছু ভেবে ওঠার সময়ই পাননি?  যদি সময়ই ভিলেন হয়ে থাকে, তাহলে আপনার জন্য সুখবর। ভ্যালেন্টাইনস ডে-র ডিনারেই রাখতে পারেন চমক। বিশ্ব প্রেম দিবসে প্রিয়তমাকে এনগেজমেন্ট রিং পরিয়েই দিন প্রেমের স্বীকৃতি। এই আয়োজনের জন্য অনেক ভাবনা চিন্তা করতে হবে।এদিকে সময়ের অভাবে আপনি প্রায় নাকাল। তাই চমক শুনে পিছিয়ে যাবেন না যেন।এহেন আয়োজন আপনাকে নিজে হাতে করতে হচ্ছে না। সবটাই করে দিচ্ছে পাউলিস নর্থএন্ড। ম্যাসচুসেটসের একটি নামজাদা রেস্তরাঁ

[প্রথম শ্রেণির বন্দি হলেও সাধারণ কয়েদির বেশে জেলে খালেদা জিয়া]

সম্প্রতি রেস্তরাঁটির ফেসবুক পেজে রাখা হয়েছে চমকদার অফারটি। ৩ হাজার ডলার গুনতে পারলেই স্পেশ্যাল ভ্যালেন্টাইনস ডে ডিনারে আনতে পারবেন প্রিয়তমাকে। সামনে থাকবে পাউলি নর্থএন্ডের সুপ্রসিদ্ধ বিগবয় বার্গার। মূল আকর্ষণ ওই বার্গারেই। কেন না পাউরুটিতে গেঁথে আছে সাত-আট ক্যারেটের হীরে খচিত এনগেজমেন্ট রিং। ১৪ ক্যারেটের সোনার আংটির মাঝে এত বড়সড় হীরে চোখ টানবেই। ডিনার টেবিলের আলো ছলকে পড়বে হীরের উপরে। সেই আলোর প্রতিফলনে ঝলমল করবে প্রিয়তমার মুখাবয়ব। কী?  দেখতে ইচ্ছে করছে না এই সুন্দর মুহূর্ত? বার্গারে চোখ রেখে কিছুক্ষণ মুখ চালিয়ে নিতে পারেন। এই প্যাকেজে থাকছে আলুভাজাও। আংটি পরিয়ে বার্গারে কামড় দিয়ে উদযাপন করুন ভ্যালেন্টাইনস ডে। তাহলে দেরি না করে চটপট রেস্তরাঁর ফেসবুক পেজে কমেন্ট করে জানিয়ে দিন মনের ইচ্ছে। তবে ১৪ তারিখে প্রিয়তমাকে চমকে দিতে গেলে এটিই আপনার কাছে ঠিক সময়। কেন না, পাউলি নর্থএন্ড এই লাখ টাকার বার্গার রয়েসয়েই তৈরি করে। হাতে গরম উপহার পেতে গেলে অন্তত ৪৮ ঘণ্টা আগেই বার্গারের বরাত দিতে হবে। দামটা কি একটু বেশি মনে হচ্ছে ? কী আর করা যাবে ভ্যালেন্টাইনস ডে তো স্পেশ্যালই হবে। তাই না?

৩ হাজার ডলারের এই হিরে খচিত বার্গারের ভারতীয় মূল্য ১.৯ লক্ষ টাকা। মন চাইলে অন্যতম সঙ্গিনীর জন্য এই আয়োজন করতেই পারেন। পকেটে যদি মনে হয় টান পড়ছে, তাহলে বাদ দিন। পাউলি নর্থএন্ডের কাছে আরও কিছু চমকে দেওয়ার মতো ভ্যালেন্টাইনস ডে’র উপহার রয়েছে। সংস্থার ফেসবুক পেজ থেকে সাধ্যের মধ্যে উপহারটি বেছে নিতে পারেন প্রিয়তমার জন্য। তাতে প্রেমও যেমন বজায় থাকল, তেমনই পকেটও গড়ের মাঠ হল না।

[মহাকাশে মিলল সোনার খনি! অভিযানের তোড়জোড় নাসার]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement