Advertisement
Advertisement
Harish Salve

৬৮ বছরে তৃতীয় বিয়ে সারলেন বিখ্যাত আইনজীবী হরিশ সালভে, পাত্রীকে চেনেন?

লন্ডনে বিয়ের আসরে হাজির দেশের একঝাঁক তারকা, দেখুন ছবি।

Top lawyer Harish Salve gets married for third time at private ceremony in London |Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:September 4, 2023 1:35 pm
  • Updated:September 4, 2023 1:37 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইনজীবী হিসেবে তাঁর নাম শুনলে কাঁপে প্রতিপক্ষ। অভিজ্ঞতা, বাঘা বাঘা যুক্তি আর কৌশলী আইনি প্যাঁচে বড় বড় মামলা অতি সহজেই নিজের অনুকূলে নিয়ে আসতে পারেন। দেশের সলিসিটর জেনারেল (SG)হিসেবে সুনামের সঙ্গে কাজ করেছেন। সেই খ্যাতনামা আইনজীবী হরিশ সালভে (Harish Salve) ৬৮ বছর বয়সে নতুন করে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। ব্রিটিশ পাত্রীর সঙ্গে বিয়ে হল লন্ডনেই (London)। সেই বিবাহ বাসরে হাজির ছিলেন এ দেশের একঝাঁক তারকা।

Advertisement

পাত্রীর নাম তৃণা। তিনি লন্ডন নিবাসী। ওয়েলস ও ইংল্যান্ডের (England) আদালতে আইনি কাজে গিয়ে হরিশ সালভের আলাপ হয় তাঁর সঙ্গে। এরপর প্রেম এবং বিবাহ। তৃণা সম্পর্কে বিশেষ কিছু জানা যায় না। যদিও তাঁকে নিয়ে তুঙ্গে কৌতূহল। হরিশ সালভের তৃতীয় স্ত্রী তৃণা (Trina)।

Advertisement

[আরও পড়ুন: বাড়ির ভিতরে কোটি কোটি টাকার অবৈধ সোনা, BSF-রেভিনিউ ইনটেলিজেন্সের জালে ২]

২০২০ সালে প্রথম স্ত্রী মীনাক্ষীর সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ হয়। এরপর ব্রিটিশ শিল্পী ক্যারোলিনের সঙ্গে আলাপ, প্রেম, বিবাহ। উভয়েই শিল্পকর্মের দারুণ গুণগ্রাহী। সে বছরই তাঁরা সাত পাকে বাঁধা পড়েন। কিন্তু তিন বছর পর ফের তৃণার মধ্যে নতুন করে ভালবাসা খুঁজে পেলেন ৬৮ বছরের আইনজীবী।

[আরও পড়ুন: অল্পের জন্য রক্ষা! মাঝআকাশে পাখির ধাক্কা ইন্ডিগোর বিমানে, জরুরি অবতরণ পাইলটের]

রবিবার লন্ডনে ঘরোয়া বিবাহ বাসরে আয়োজন নেহাৎ কম ছিল না। হরিশ সালভে পরেছিলেন সাদা-কালো স্যুট। আর তৃণার পরনে ছিল গাঢ় সবুজ রঙের সিল্কের ড্রেস। বিশাল বড় কেক কাটেন দু’জনে।

সালভে-তৃণার বিয়েতে উপস্থিত ছিলেন মুকেশ ও নীতা আম্বানি। উল্লেখ্য, তাঁর সঙ্গে আম্বানিদের সুসম্পর্ক রয়েছে। আম্বানির একাধিক মামলার আইনজীবী হরিশ সালভে। এছাড়া ছিলেন প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদি ও তাঁর বান্ধবী মডেল উজ্জ্বলা রাউত। সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের ছবি, ভিডিও ছড়িয়ে পড়েছে। সকলেই অভিনন্দন জানিয়েছেন সালভে-তৃণাকে। অনুরাগীদের শুভেচ্ছার বন্যায় ভাসছেন নবদম্পতি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ