Advertisement
Advertisement
Indian students

ফের আমেরিকায় মৃত্যু ভারতীয় পড়ুয়ার! মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ গেল দুই বন্ধুর

মৃত ছাত্ররা তেলেঙ্গানার বাসিন্দা ছিলেন।

Two Indian students killed in car crash in Arizona in USA
Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:April 22, 2024 7:19 pm
  • Updated:April 22, 2024 7:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের আমেরিকায় মৃত্যু হল ভারতীয় ছাত্রদের! অ্যারিজোনায় গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন তেলেঙ্গানার দুই তরুণ। তাঁরা দুজনেই অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটির ছাত্র ছিলেন। দুচোখে একরাশ স্বপ্ন নিয়ে মার্কিন মুলুকে পড়তে গিয়েছিলেন তাঁরা। কিন্তু মর্মান্তিক দুর্ঘটনায় সেই স্বপ্ন অধরাই থেকে গেল দুই বন্ধুর। 

২০ এপ্রিল, শনিবার ঘটনাটি। মুক্কা নিভেশ ও গৌতম পারসি নামে বছর উনিশের দুই তরুণ গাড়ি করে যাচ্ছিলেন। অ্যারিজোনার ফিনিক্স সিটির কাছে তাঁদের গাড়িতে ধাক্কা মারে উলটোদিক থেকে আসা একটি দ্রুত গতির গাড়ি। দুর্ঘটনায় প্রাণ হারান নিভেশ ও গৌতম। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় স্থানীয় পেওরিয়া থানার পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: মালদ্বীপের নির্বাচনে ‘চিনপন্থী’র জয়! ভারতের সঙ্গে বন্ধুত্ব টিকবে?]

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় গুরুতর আহত হন ওই পড়ুয়াদের গাড়ির চালকও। হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তবে এখন তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। প্রাথমিক তদন্তে অ্যারিজোনা পুলিশের অনুমান, দুটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়েছিল ভারতীয় ছাত্রদের গাড়িটির। ঘটনার পরবর্তী তদন্ত জারি রাখা হয়েছে।  

Advertisement

জানা গিয়েছে, নিভেশ তেলেঙ্গানার করিমনগর জেলার হুজুরাবাদ শহরের বাসিন্দা ছিলেন। গৌতম থাকতেন জানগাঁও জেলার ঘনপুর স্টেশনের কাছে। দুই বন্ধু অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং পড়ছিলেন। এই ঘটনায় শোকপ্রকাশ করে পুলিশ জানিয়েছে, “মর্মান্তিক এই দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি আমাদের গভীর সমবেদনা রয়েছে।”

[আরও পড়ুন: সিএএ কার্যকর হলে লঙ্ঘিত হবে ভারতীয় সংবিধান! চাঞ্চল্যকর রিপোর্ট মার্কিন কংগ্রেসে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ