BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! দাউদের ‘প্রেমিকা’ হয়েও তরুণ পাক রাজনীতিবিদকে মন দিলেন পাক অভিনেত্রী!

Published by: Biswadip Dey |    Posted: December 1, 2020 12:41 pm|    Updated: December 1, 2020 12:41 pm

Underworld don Dawood Ibrahim's rumoured girlfriend Mehwish Hayat wants to marry this Pakistani politician | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের (Dawood Ibrahim) বান্ধবী তিনি। অন্তত পাকিস্তান (Pakistan) জুড়ে ছড়িয়ে থাকা গুঞ্জন তেমনটাই বলে। যদিও দাউদের সঙ্গে তাঁর বয়সের ফারাক ২৭ বছরের। গত বছর থেকেই পাকিস্তানের অভিনেত্রী মেহউইশ হায়াতের সঙ্গে কুখ্যাত এই অপরাধী শিরোমণির মন দেওয়া নেওয়ার কথা ছড়িয়ে পড়ে। কিন্তু এহেন মেহউইশেরই কিনা পছন্দ এক তরুণ পাক রাজনীতিবিদকে!

কী করে জানা গেল তাঁর এই গোপন পছন্দের কথা? আসলে সম্প্রতি টেলিভিশনে এক সাক্ষাৎকার দিচ্ছিলেন তিনি। সেই সময় তাঁর পছন্দের পুরুষের বিষয়ে জানতে চাওয়া হয় তাঁর কাছে। তিনি সাফ জানিয়ে দেন, লম্বা পুরুষই তাঁর পছন্দ। সেই পুরুষের গায়ের রং ফরসা কিনা, তা নিয়ে একেবারেই ভাবিত নন তিনি। যিনি সাক্ষাৎকার নিচ্ছিলেন, তিনি মেহউইশের পছন্দের কথা শুনে তাঁকে প্রশ্ন করেন, তিনি কি পাকিস্তানের সেই তরুণ রাজনীতিবিদের কথা বলছেন যিনি সম্প্রতি পাকিস্তানের জাতীয় অ্যাসেম্বলির সদস্য হয়েছেন? তা শুনেই পাক অভিনেত্রী জানতে চান, ‘‘আপনি কি বিলাওয়ালের কথা বলছেন?’’

[আরও পড়ুন: সন্ত্রাসবাদীদের সঙ্গে যোগাযোগ শেলা রশিদের, ঘুষ নিয়ে যোগ রাজনীতিতে! বিস্ফোরক বাবা]

তাঁর প্রশ্ন শুনে সঞ্চালক অবশ্য জানিয়ে দেন, তিনি বিলাওয়াল ভুট্টো জারদারির কথা বলছেন না। তবুও যদি বিলাওয়ালের সঙ্গেই মেহউইশের বিয়ের কথা ওঠে তাহলে তাঁর সিদ্ধান্ত কী? তাঁর এমন প্রশ্নে পাক অভিনেত্রী নিঃসঙ্কোচে বলেন, বিলাওয়াল সত্যিই সুদর্শন। তাঁকে তাঁর পছন্দ। প্রসঙ্গত, পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী বেনজির ভুট্টো ও প্রাক্তন প্রেসিডেন্ট আসিফ আলি জারদারির পুত্র বিলাওয়াল ভুট্টো জারদারি কিছুদিন হল রাজনৈতিক কেরিয়ার শুরু করেছেন।

[আরও পড়ুন: কোভিড সংক্রমণ রুখতে কেন্দ্রের নয়া নির্দেশিকা, বন্ধ বিশেষ এলাকার সমস্ত বাজার]

২০১৯ সালে পাকিস্তানের ‘তমগা-এ-ইমতিয়াজ’ সম্মানে ভূষিত হন মেহউইশ। সেই সময়ই জোরদার হয়ে ওঠে দাউদের সঙ্গে তাঁর সম্পর্কের গুজব। শোনা যায় দাউদের তদ্বিরেই নাকি ওই সম্মান পেয়েছেন মেহউইশ। এক পাক দৈনিকের দাবি, একটি আইটেম সং-এ মেহউইশকে নাচতে দেখেই তাঁর প্রেমে পড়ে যান দাউদ। তারপর থেকেই নাকি ওই অভিনেত্রীকে বড় বড় প্রোজেক্টে সুযোগ পাইয়ে দিতে শুরু করেন প্রবীণ ডন।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে