BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পর্যটকের ‘শ্লীলতাহানি’ করল ওরাংওটাং!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 14, 2016 3:54 pm|    Updated: July 14, 2016 3:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসকয়েক আগে খবর এসেছিল, অস্ট্রেলিয়ায় এক ক্যাঙারু আচমকাই এক মহিলাকে আক্রমণ করে তাঁর সিলিকন ইমপ্লান্টেড বুক খুলে নেওয়ার চেষ্টা করে। সেই খবর পুরনো হয়ে যাওয়ার পরই ফের এক পশুর হাতে নারীনিগ্রহের খবর এল! তফাতের মধ্যে এবার ক্যাঙারুর জায়গায় ওরাংওটাং- এই যা! আর ঘটনাস্থল ব্যাঙ্ককের সাফারি ওয়ার্ল্ড।

orangutan1_web
সাফারি ওয়ার্ল্ড ব্যাঙ্ককের অত্যন্ত জনপ্রিয় এক বিনোদন পার্ক। নানা প্রজাতির পশুদের সেখানে ছেড়ে রাখা হয়। যাতে তারাও স্বাধীন ভাবে থাকতে পারে এবং পর্যটকরাও পান উন্মুক্ত বন্য জীবনের স্বাদ। সাফারি ওয়ার্ল্ডে কেউ চাইলে পশুদের সঙ্গে ছবিও তুলতে পারেন। তার জন্য পশুদের খাঁচার ভিতরে রাখার দরকার পড়ে না। মানুষের গা ঘেঁষেই দিব্যি ছবি তোলে তারা।

orangutan2_web
এহেন সাফারি ওয়ার্ল্ডেই ওরাংওটাঙের সঙ্গে ছবি তুলতে গিয়ে বিপদে পড়লেন এক মহিলা। তিনি শুধু দুজন ওরাংওটাঙের সঙ্গে ছবি তুলতে চেয়েছিলেন। প্রাথমিক ভাবে ব্যাপারটা নিয়ে যথেষ্ট অস্বস্তিতেও ছিলেন তিনি! প্রথম দিকে তাঁর জড়তা কাটছিল না। খুব ভয়ে ভয়ে ওরাংওটাংদের পাশে গিয়ে বসেন তিনি! এবং, কয়েক সেকেন্ড পরেই অস্বস্তিতে পালিয়ে আসার চেষ্টা করেন।

orangutan3_web
অন্য দিকে, প্রথম থেকেই ওরাংওটাংরা ছিল বেশ খোশ মেজাজে। মহিলা যখন পালিয়ে আসার চেষ্টা করেন, তখন তাঁকে আটকে রাখতে চায় একটা ওরাংওটাং। গাইডরাও অভয় দেন মহিলাকে। বলেন, দুই হাত শরীরের দুই পাশে ছড়িয়ে রাখতে, তাহলে ওরাংওটাংরা তাঁর কোমর জড়িয়ে ধরতে পারবে!
সাহস পেয়ে মহিলা তা করেনও! তার পরেই ছবি তোলার সময় ওরাংওটাঙের হাত একটু করে উঠতে থাকে কোমর থেকে বুকের দিকে। একটা সময়ে হাত গিয়ে থামে বুকেই!
বিশ্বাস না হলে নিচের ভিডিওয় দেখুন সেই ঘটনা!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement