BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছ’দিন আগে হৃৎপিণ্ডে অস্ত্রোপচার, তারপরও বিছানাতেই নাচ কিশোরের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 17, 2017 10:57 am|    Updated: June 17, 2017 11:04 am

Video of US teen dancing days after heart surgery wins internet

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ির কেউ বা চেনা কোনও ব্যক্তি হাসপাতালে ভর্তি! শুনলেই আমাদের শিরদাঁড়া বেয়ে নেমে আসে ঠান্ডা স্রোত। সবসময় দুশ্চিন্তা মাথায় ঘুরপাক খেতে থাকে এই বুঝি কোনও দুসংবাদ অপেক্ষা করে আছে। এক্ষুনি হয়ত ফোন আসবে। কেউ যদি কঠিন কোনও অসুখে আক্রান্ত থাকে, তাহলে তো কথাই নেই। ফোন বাজলেই মনে হবে এই বুঝি খবর এল। কিন্তু আজও এমন কিছু মানুষ আছেন যাঁদের কাছে এইসব নিয়ে ভাবার বিন্দুমাত্র সময় নেই। তাঁদের কাছে জীবন মানেই আনন্দ। যেটুকু বাঁচব নিজেদের মতোই বাঁচতে হবে। এরকমই একটি ঘটনা সামনে এসেছে। হৃৎপিণ্ডে অস্ত্রোপচারের ছ’দিনের মধ্যেই হাসপাতালের বিছানাতেই নাচ শুরু করছে রোগী। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে। এমনকী ভিডিওটি ফেসবুকে পোস্ট করা হলে, মুহূর্তে ভাইরালও হয়ে যায় সেটি।

[ক্রিকেটের অজানা দুর্নীতি, লালসা, যৌনতার ছবি ধরা পড়বে এই ওয়েব সিরিজে]

আমরি হল নামে ১৫ বছর বয়সি মার্কিন ওই কিশোরকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে অনেকেই। জানা গিয়েছে, ছোট থেকেই হৃৎপিণ্ডেের অসুখে ভুগছিল আমরি। মাত্র ছ’দিন আগেই অস্ত্রোপচার হয়েছিল তার। কিন্তু সেদিকে কোনও ভ্রূক্ষেপ নেই আমরির। সুস্থ হওয়ার আনন্দেই মশগুল সে। আর তাই বিছানায় শুয়ে শুয়েই শুরু করে দেয় নাচ।

[চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের আগে পাক সমর্থকদের একহাত নিলেন ঋষি]

মাত্র দু’বছর বয়সেই হৃৎপিণ্ডে তিনটি অস্ত্রোপচার হয়েছিল আমরির। কিন্তু কখনওই ভেঙে পড়েনি সে। ছোট থেকেই লড়াকু স্বভাবের ওই কিশোর প্রমাণ করল জীবনের প্রতি ভালবাসা ও বাঁচার তাগিদ থাকলে যেকোনও লড়াই সম্ভব। আর গত ১১ জুন ভিডিওটি ফেসবুকে পোস্ট করার পর থেকেই বহু মানুষ সেটি দেখে ফেলেছেন। অনেকেই প্রশংসা করেছেন কিশোরের এই সাহসিকতার।

দেখুন সেই ভিডিও:

[প্রকাশ্যে মহিলাদের শৌচকর্মের ছবি তোলায় আপত্তি, পিটিয়ে খুন সমাজকর্মী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে