২ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

যৌন হেনস্তার প্রতিবাদ, প্রকাশ্যে উন্মুক্ত স্তন দিয়েই ব্যক্তিকে মার মহিলার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 23, 2017 2:12 pm|    Updated: September 18, 2019 2:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারীদের উপর যৌন হেনস্তার ঘটনা আখছার ঘটে চলেছে। শুধু এ দেশেই নয়, এ রোগের শিকড় প্রতিটি দেশেই ছড়িয়ে পড়েছে। অনেক মহিলাই যৌন হেনস্তা, শ্লীলতাহানির মতো ঘটনায় ভয় পেয়ে সিঁটিয়ে যান। ঘুরে দাঁড়িয়ে প্রতিবাদের ভাষা হারিয়ে ফেলেন। মানসিকভাবে ভেঙে পড়েন। কিন্তু ব্রাজিলের এই মহিলা যা করলেন তাতে তাজ্জব হয়ে গেলেন প্রত্যক্ষদর্শীরাও। আর যে ব্যক্তি শ্লীলতাহানির চেষ্টা করেছিল, এ ঘটনার পর অন্য কোনও মহিলার দিকে তাকানোর আগেও হয়তো দু’বার ভাববে সে।

[OBOR প্রকল্পে নয়া বাধা আইএস জঙ্গিরা, প্রবল বেকায়দায় বেজিং]

একটি ইংরাজি সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, এক মহিলা বিক্রেতাকে কর্মরত অবস্থাতে প্রকাশ্যেই উত্যক্ত করছিলেন এক ব্যক্তি। আর তাতেই মেজাজ হারান মহিলা। ধাক্কা মেরে ব্যক্তিকে রাস্তায় ফেলে দিয়ে চিৎকার করতে থাকেন তিনি। আশেপাশে লোকজনও জড়ো হয়ে যান। মহিলার বক্তব্য, কাজের মধ্যে প্রায়ই শ্লীলতাহানির শিকার হতে হয় তাঁকে। তাই এবার সহ্যের বাঁধ ভেঙেছে। কিন্তু তাঁর প্রতিবাদ আর রাগ প্রকাশের ভাষা ছিল আর পাঁচজনের থেকে আলাদা। প্রকাশ্যেই নিজের উর্ধাঙ্গের পোশাক খুলে ফেলেন তিনি। সঙ্গে ব্যক্তির উদ্দেশে চিৎকার করতে থাকেন, “কী চাও তুমি, আমার এই স্তন?” বলেই বিবস্ত্র হয়ে নিজের স্তন যুগল অভিযুক্তর মুখে ঘষতে থাকেন। মহিলার কাণ্ড দেখে হতবাক প্রত্যক্ষদর্শীরাও। অনেকেই এই ঘটনা ক্যামেরাবন্দি করেছেন। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

[লাইভ কনসার্টেই স্টেজ ভেঙে বিপত্তি, ঘটনাস্থলেই মৃত্যু ডিজে-র]

যদিও ওই ব্যক্তি বারবার এমন অভিযোগ অস্বীকার করতে থাকেন। বলেন, তিনি তাঁর স্ত্রীর সঙ্গে শপিংয়ে বেরিয়েছিলেন। মহিলাকে কোনওভাবেই উত্যক্ত করেননি। তবে ব্যক্তির কোনও কথাই শোনেননি মহিলা। উলটে বিবস্ত্র হয়েই ক্ষোভ প্রকাশ করেছেন। তবে এ ঘটনা প্রায় বছর খানেক আগের। ভিডিওটি অবশ্য সম্প্রতি প্রকাশ্যে এসেছে।

ভিডিও সৌজন্যে MailOne

[সিরাপের হাত ধরে নেশা, কোড নেমেই সক্রিয় চক্র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement