BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সেলফির নেশা, ক্যালিফোর্নিয়ার সর্বোচ্চ সেতু থেকে পড়ে গেলেন মহিলা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 7, 2017 10:40 am|    Updated: April 7, 2017 10:40 am

Woman falls off 730ft high California Bridge while taking selfie, survives

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইচ্ছা হয়েছিল আমেরিকার সর্বোচ্চ সেতুর উপর দাঁড়িয়ে সেলফি নেওয়ার। কিন্তু সেলফির নেশা যে এত বড় বিপদ ডেকে আনতে পারে, তা হয়তো খেয়ালই ছিল না তাঁর। সামান্য অসাবধান হতেই ক্যালিফোর্নিয়ার ব্রিজ থেকে ৬০ ফুট নিচে পড়ে গেলেন এক মহিলা।

[সিরিয়ার বিরুদ্ধে ৫৯টি টোমাহক মিসাইল ছুড়ল আমেরিকা]

ক্যালিফোর্নিয়ার কাছে অবার্ন এলাকায় অবস্থিত ফোরেস্থিল সেতুতে যাওয়ার অনুমতি নেই সাধারণ মানুষের। তা সত্ত্বেও এই নিষিদ্ধ এলাকায় বন্ধু পল গোঞ্চারুকের সঙ্গে ঢুকে পড়েন ওই মহিলা। উদ্দেশ্য ছিল দুর্গম স্থানে দাঁড়িয়ে একটি সেলফি তোলা। আর শখের জন্যই ঘটে বিপত্তি। নিয়ন্ত্রণ হারিয়ে ৬০ ফুট উচ্চতা থেকে নিচে পড়ে যান মহিলা। তবে সৌভাগ্যবশত প্রাণ যায়নি তাঁর। নরম বস্তুর উপর পড়ায় রক্ষা পেয়ে যান তিনি। মহিলার বন্ধু পল গোঞ্চারুক জানান, অচেতন অবস্থায় হেলিকপ্টারের সাহায্য নিয়ে তাঁকে উদ্ধার করা হয়। তীব্র শ্বাসকষ্টে ভুগছেন তাঁর বন্ধু। হাতে ও পায়ে গুরুতর চোটও লেগেছে। অস্ত্রোপচার করতে হবে বলেও জানান তিনি। তবে মহিলার পরিচয় প্রকাশ্যে আনা হয়নি।

[দেশ জুড়ে ১০০০ স্ক্রিনে মুক্তি পেল বাহুবলী]

36223096

৭৩০ ফুট উচ্চতা বিশিষ্ট সেতুটি ক্যালিফোর্নিয়ার সর্বোচ্চ এবং আমেরিকার অন্যতম উঁচু সেতু। ওই সেতু দিয়ে হাঁটাচলা করার উপর নিষেধাজ্ঞা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এমনটা করলে কোনও ব্যক্তিকে গ্রেপ্তারও করা হয়। কিন্তু নিয়মের তোয়াক্কা না করে সেলফির নেশায় মেতেছিলেন ওই মহিলা। তাতেই ঘটল দুর্ঘটনা। এই ঘটনার পর জনসচেতনতা বাড়াতে ফেসবুকে একটি ছবি পোস্ট করে পুলিশ। সেলফি তুলতে গিয়ে কী কী বিপত্তি হতে পারে, সে বিষয়ে সতর্ক করা হয় জনসাধারণকে। উল্লেখ্য, এর আগে এই সেতু থেকে ঝাঁপ দিয়ে অনেকেই আত্মহত্যা করার চেষ্টা করেছেন। তবে ভবিষ্যতে যাতে এমন ঘটনা না ঘটে, তার জন্য ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

[বন্ধু মহেশের কারণেই কি জাতীয় দল থেকে বাদ পড়লেন লিয়েন্ডার?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে