Advertisement
Advertisement
USA

‘বড্ড ঝগড়া করছেন’, ভোট নিয়ে মহিলাকে বিমান থেকে নামিয়ে দিলেন সহযাত্রীরা!

ভোটগ্রহণের জন্য একঘণ্টা দেরিতে ছাড়ল বিমান।

Woman had to leave flight after voting inside aero plane in USA | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:May 9, 2023 10:00 am
  • Updated:May 9, 2023 10:00 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাম্প্রতিক অতীতে একাধিকবার বিমানে সহযাত্রীদের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগ উঠেছে। দেশ-বিদেশের নানা বিমানেই এহেন অপ্রীতিকর ঘটনার শিকার হয়েছেন যাত্রীরা। তাই এমন পরিস্থিতি এড়াতে ভোট নিয়ে এক যাত্রীকে সটান বিমান থেকে নামিয়ে দেওয়া হল। সহযাত্রীর সঙ্গে তুমুল ঝগড়ায় জড়িয়ে পড়েছিলেন তিনি।

ঘটনাটি ঘটেছে আমেরিকা (USA) ফ্রন্টিয়ার এয়ারলাইন্সের বিমানে। নিউ জার্সি থেকে আটলান্টা যাচ্ছিল বিমানটি। তবে টেকঅফের আগেই বসার জায়গা নিয়ে বচসা শুরু হয় দুই যাত্রীর মধ্যে। খানিকক্ষণের মধ্যেই তুঙ্গে ওঠে দুই যাত্রীর ঝামেলা। তাই বাধ্য হয়ে এক মহিলাকে বিমান থেকে নামিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন যাত্রীরা।

Advertisement

[আরও পড়ুন: ‘বিশ্বাস ছিল, রিঙ্কু ঠিক জিতিয়েই ফিরবে’, রুদ্ধশ্বাস ম্যাচের পর জানালেন রাসেল]

কিন্তু একজনের ইচ্ছায় কি যাত্রীকে নামিয়ে দেওয়া যায়? তাই গণতান্ত্রিক পথে হাঁটলেন বিমানের যাত্রীরা। ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে এক যাত্রী প্রশ্ন করছেন, “কে কে চান এই মহিলাকে বিমান থেকে নামিয়ে দেওয়া হোক?” সঙ্গে সঙ্গেই দেখা যায়, প্রায় ৪০ জন যাত্রী সম্মতি জানিয়ে হাত তুলেছেন।

Advertisement

শেষ পর্যন্ত যাত্রীদের অধিকাংশই প্রস্তাবের পক্ষে ভোট দেন। সমবেত দাবিতে বিমান ছেড়ে নেমে যেতে বাধ্য হন ওই মহিলা। ভিডিওতেই দেখা যাচ্ছে, নিজের জিনিসপত্র গুছিয়ে নিয়ে বিমান থেকে ছেড়ে চলে যাচ্ছেন তিনি। এই গোটা ঘটনার জন্য প্রায় একঘণ্টা সময়ও নষ্ট হয়। একঘণ্টা পরে আটলান্টার উদ্দেশে পাড়ি দেয় বিমানটি।

[আরও পড়ুন: গলায় বিঁধে বল্লম! অপারেশন থিয়েটারে ডাক পড়ল ওয়েল্ডিং মিস্ত্রির]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ